1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
খুলনায় রৌদ্রছায়া ফাউন্ডেশনের সম্মাননা স্মারক পেলেন শেখ সেলিনা আক্তার শিলা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :

খুলনায় রৌদ্রছায়া ফাউন্ডেশনের সম্মাননা স্মারক পেলেন শেখ সেলিনা আক্তার শিলা

  • প্রকাশিত : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১২০ বার পঠিত

সুদীপ্ত মিস্ত্রী ডুমুরিয়া (খুলনা) :উদ্যেক্তা বাঁচলে বাঁচবে দেশ,তোমার আমার বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে খুলনার বাংলাদেশ ব্যাংক এর পার্শ্ববর্তী উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরীতে ২৫ শে নভেম্বর রোজ শনিবার বিকাল ৩ ঘটিকার সময় বার্ষিক উদ্যোক্তা সম্মেলন ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত।

রৌদ্রছায়া ফাউন্ডেশন এর প্রতিষ্ঠা সভাপতি জনাব মীর মো:কবির হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন,জনাব আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক (মেয়র,খুলনা সিটি কর্পোরেশন)। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জনাব হাসনা হেনা (উপপরিচালক,মহিলা বিষয়ক অধিদপ্তর,খুলনা। জনাব সোনালী সেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার,পিপিএম(উওর)কেএমপি,খুলনা। জনাব আবিদা আফরিন(জেলা সমাজসেবা অফিসার,ইউ সি বি-১,জনাব আওয়াল রাজ (অধ্যক্ষ সিটি ‘ল’ কলেজ,খুলনা। জনাব মোহাম্মদ আলী সানি(সম্পাদক দৈনিক পূর্বাঞ্চল),জনাব শামীমা সুলতানা শিলু(বিভাগীয় প্রধান বি,ডব্লিউ,সি,সি,আই। জনাব মোঃ ইফতেখার আলী বাবু(সভাপতি নাসিব,খুলনা মহানগর),জনাব সাকেরা বানু(পরিচালক গ্রীন নারী কল্যান ফাউন্ডেশন)। বাগেরহাট জেলার পি,বি,আই এডমিন অফিসার জনাব এম এম মিজানুর রহমান সহ সকল নারী উদ্যোক্তাগন।

 

প্রধান অতিথী সংক্ষিপ্ত বক্তব্য বলেন,সমগ্রবিশ্বের সাথে তাল মিলিয়ে প্রতিনিয়ত এগিয়ে চলেছে বাংলাদেশের নারীরা। নতুন নতুন ভাবে বহির্বিশ্বের কাছে তুলে ধরছে বাংলাদেশকে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের বিভাগীয় শহর খুলনার নারীরাও পিছিয়ে নেই। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে এবং অনুপ্রেরণায় এগিয়ে চলেছে সমগ্র দেশের প্রত্যন্ত অঞ্চলের নারীরা। বিভিন্ন ধরনের প্রশিক্ষণ গ্রহণের মাধ্যমে উদ্যোক্তা হিসেবে নারীরা আত্মপ্রকাশ করেছে। তিনি উপস্থিত সকল নতুন নারী উদ্যোক্তাদের সামনের দিকে এগিয়ে যাবার জন্য আশা ব্যাক্ত করেন।

রৌদ্র ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক জনাব মুক্তা জামান রাখি বলেন,খুলনায় তেমনি একজন সংগ্রামী নারী শেখ সেলিনা আক্তার শিলা। দীর্ঘদিন খুলনায় কাজ করছেন নারী উদ্যোক্তা হিসেবে। একাধারে তিনি একজন সফল ব্যবসায়ী ও উদ্যোক্তা। ভারতে আন্তজাতিক রান্না প্রতিযোগিতায় তিনি একটি স্বর্ণ ও একটি ব্রোন্জ জিতেছেন। যেটা দেশের সকল নারী উদ্যোক্তাদের অনুপ্রেরনার অন্যতম উদহারন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!