1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঠাকুরগাঁও-২ আসনের মনোনয়ন প্রত্যাশী গরীবের বন্ধু রাজ্জাক  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :

ঠাকুরগাঁও-২ আসনের মনোনয়ন প্রত্যাশী গরীবের বন্ধু রাজ্জাক 

  • প্রকাশিত : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১৫৬ বার পঠিত

মাসুদ রানা:আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাও -২ আসনে ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ গণ আজাদী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জননেতা মোঃ আব্দুর রাজ্জাক মনোনয়ন প্রত্যাশী ও দোয়া প্রার্থী। তিনি আসন্ন জাতীয় দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ গন আজাদী লীগের সমর্থিত নির্বাচনী মহা জোটের সাথে ভোট করবেন। তিনি মনোনয়ন প্রত্যাসী হয়ে ছুটে বেড়াচ্ছেন গ্রাম-গন্জে, হাট-বাজারে বাড়িতে বাড়িতে চায়ের আড্ডায় । তিনি ঠাকুরগাঁও-২ আসনের সকল জনগণের কাছে দোয়া প্রার্থী হয়ে সহযোগিতা কামনা করেন।

ঠাকুরগাঁও-২ আসনে মনোনয়ন প্রত্যাশী মোঃ আব্দুর রাজ্জাক, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার স্হানীয় বাসিন্দা । তিনি পেশায় একজন ব্যবসায়ী, তিনি একজন শ্রমিক নেতা ও তিনি একজন সাংবাদিক এবং বিশিষ্ট সমাজসেবক।ঠাকুরগাঁও-২ আসনের মনোনয়ন প্রত্যাশী মোঃ আব্দুর রাজ্জাক স্কুল জীবন থেকে ছাত্র রাজনীতির সাথে জড়িত।

আমাদের প্রতিনিধিকে দেওয়া এক স্বাক্ষাৎকারে তিনি বলেন যে – তার রাজনৈতিক জীবন শুরু হয় মুজিবীয় আদর্শে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে। তিনি স্কুল জীবন থেকে রাজনীতির সাথে জড়িত হলেও তিনি ২০০১ সালে কলেজ ছাত্রলীগের সহ সভাপতি হন। ২০০৩ সালে তিনি জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক হন। এর পর তিনি বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগের উপজেলা কমিটিতে আহ্বায়কের দ্বায়িত্ব পালন করেন। প্রায় ২ বছর আহ্বায়ক পদে দ্বায়িত্ব পালন করার পর তিনি পূনরায় জাতীয় শ্রমিক লীগ বালিয়াডাঙ্গী উপজেলা কমিটিতে সাধারণ সম্পাদক পদে দ্বায়িত্ব পায়। পরবর্তীতে তিনি বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবিলীগ, ঠাকুরগাঁও জেলা কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পান একই সাথে তিনি বাংলাদেশ আওয়ামী বঙ্গবন্ধু লীগ এর কেন্দ্রীয় কমিটিতে সাংগঠনিক সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। তিনি ২০১৭ সালে ট্রাক্টর মালিক সমিতি,রেজি নং রাজ-৩০৮৪, বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সভাপতি দ্বায়িত্ব পেয়ে বর্তমান চলমান রয়েছেন। দীর্ঘ ৭ বছর থেকে তিনি সাংবাদিকতা পেশায় জড়িত থেকে ২০২৩ সালে তিনি বাংলাদেশ প্রেসক্লাব, বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। তিনি ২০২০ সালে ঠাকুরগাঁও জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন রাজ-৮৮ এর বালিয়াডাঙ্গী উপজেলার ষ্ট্যান্ড কমিটির সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়ে সততার সাথে দ্বায়িত্ব পালন করছেন। বর্তমানে তিনি মহান জাতীয় নেতা মাওলানা আব্দুর রশীদ তর্কবাগীশ প্রতিষ্ঠিত বাংলাদেশ গণ আজাদী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পদে আছেন।

আমাদের প্রতিনিধি তার রাজনৈতিক পরিকল্পনার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন – আমি স্কুল জীবন থেকে রাজনীতির সাথে জড়িত, নিজেকে সব সময় মানব সেবাই নিয়োজিত রেখেছি । ঠাকুরগাঁও-২ আসনের জনগনের সুখে দুঃখে পাসে থাকি। সার্বক্ষণিক শ্রমিকদের পাসে থাকি। তিনি আরো বলেন জনতাই আমার শক্তি, জনতায় আমার বল।তাই সব সময় নিজেকে মানব সেবাই নিয়োজিত রাখতে চাই। তিনি আরো বলেন যে, আমি ঠাকুরগাঁও-২ আসনের মনোনয়ন প্রত্যাশী । আমাকে মনোনয়ন দিলে আমি স্বাধীনতা বিরোধী সকল শক্তি কে মোকাবেলা করে ঠাকুরগাঁও-২ আসনটি উপহার দিতে সক্ষম হবো বলে আশা করি।

তিনি বলেন আমি মনোনয়ন পেয়ে জনগণের ভোটে নির্বাচিত হলে স্মার্ট আসন হিসেবে গড়ে তুলতে সক্ষম হবো। সৃষ্টি করবো কর্ম সংস্থান। শিল্প কলকারখানা স্হাপনের মাধ্যমে বেকারত্ব দূর করবো। সন্ত্রাস ও মাদক মুক্ত আসনে পরিনত করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!