1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নির্বাচনে যাবে না গণফোরাম ও বিপিপি - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :

নির্বাচনে যাবে না গণফোরাম ও বিপিপি

  • প্রকাশিত : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ১৮২ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দিয়েছে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি (বিপিপি)।

শনিবার (২৫ নভেম্বর) দুপুরে এলিফ্যান্ট রোডে নিজ কার্যালয়ে গণফোরামের সভাপতি মোস্তফা মোহসীন মন্টুর সভাপতিত্বে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির যৌথ সভায় এ সিদ্ধান্ত হয়।

 

সভায় দল দুটির নেতা বলেন, জনআকাঙ্ক্ষা ও গণতন্ত্রকামী রাজনৈতিক দলগুলোর মতামত উপেক্ষা করে সরকারের ক্ষমতা দখলের ষড়যন্ত্র মোতাবেক পুতুল নির্বাচন কমিশন তথাকথিত তফসিল ঘোষণা করে দেশকে বিপর্যয়ের দিকে ঠেলে দিয়েছে। ২০১৪ ও ২০১৮ সালের মতো আবারও জনগণের অধিকার ছিনতাইয়ের নীলনকশা তৈরি করেছে এই ফ্যাসিবাদী সরকার।

 

তারা আরও বলেন, এই নিপীড়ক সরকারের অধীনে সুষ্ঠু, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচনের প্রশ্নই আসেনা। জোরজবরদস্তির কোনো নির্বাচনে এ দেশের জনগণ অংশগ্রহণ করবে না। যেসব দল বা জোট জনবিরোধী এই নির্বাচনে অংশ নেবে তারা জনগণের কাছে বিশ্বাসঘাতক হিসেবে চিহ্নিত হবে।

 

এ সময় জনগণের দাবি বাস্তবায়নে অবৈধ তফসিল বাতিল, সংসদ বিলুপ্তীকরণ এবং শেখ হাসিনা সরকারের পদত্যাগের দাবিতে রাজপথে গণ-আন্দোলন অব্যাহত থাকবে বলেও জানান গণফোরাম ও বিপিপি’র নেতারা।

 

সভায় গণফোরাম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট মহিউদ্দিন আবদুল কাদের এবং বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী, কো-চেয়ারম্যান পারভীন নাসের খান ভাসানী ও মহাসচিব মো. আবদুল কাদের উপস্থিত ছিলেন।

সূত্র : আরটিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!