1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
রাজশাহী ৪ আসনে নৌকার মনোনয়ন পেলেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:৩০ অপরাহ্ন

রাজশাহী ৪ আসনে নৌকার মনোনয়ন পেলেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ 

  • প্রকাশিত : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ১৭৬ বার পঠিত

মোঃ শিমুল খান সজিব বাগমারা প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী -৪ বাগমারা আসনে আওয়ামী লীগের দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন পেলেন,সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদ। এই আসনে ক্ষমতাশীন দলের ৪ নেতা এমপি পদে মনোনয়ন চেয়ে দলের কাছে আবেদন করেছিলেন। দলের সভাপতি ও নির্বাচনী বোর্ড সকল প্রার্থীর আবেদন যাচাই বাছাই করে রবিবার বিকাল সাড়ে ৪টার সময় বাগমারা-৪ আসনে সাবেক ছাত্রনেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদ, কে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মাঝি হিসেবে মনোনয়ন দেন বাংলাদেশ আওয়ামীলীগ।

দলীয় সুত্রে জানা গেছে, যে সমস্ত সংসদ সদস্যের বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ন ও স্বেচ্ছাচারিতার অভিযোগ রয়েছে, বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত, জনবিচ্ছিন্ন, বিতর্কিত, সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে খারাপ আচরণ করেছেন তাদের এবার মনোনয়ন দেয়া হয়নি। এবার মনোনয়নের ক্ষেত্রে জনপ্রিয়, মেধাবী ও জনবান্ধব নেতাদের প্রাধান্য দেয়া হয়েছে।

নৌকায় নব্য মনোনয়ন প্রাপ্ত আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন, আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা সহ নির্বাচনী আসনের সকল ভোটারদেরকে অভিনন্দন জানাই এবং ৭ তারিখ পর্যন্ত মাঠে থেকে জয়যুক্ত করার আহব্বান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!