1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
মান্দায় স্বামী-স্ত্রী মাদককারবারির কারাদণ্ড ও এক মহিলা হিরোইন ব্যবসায়ীকে আটক - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :

মান্দায় স্বামী-স্ত্রী মাদককারবারির কারাদণ্ড ও এক মহিলা হিরোইন ব্যবসায়ীকে আটক

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৮৬ বার পঠিত

আরিফুজ্জামান রনজু -মান্দা (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর মান্দায় এক হিরোইন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নওগাঁ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও মাদককেনাবেচার অভিযোগে দু’জনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বুধবার (০৬ ডিসেম্বর ) দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী অফিসার লায়লা আঞ্জুমান বানুতাদের এ সাজা দেন।

সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার বারিল্যা গ্রামের মৃত কাদের বক্সের ছেলে সামসুদ্দিন সানু (৬০)তার স্ত্রী পারুল বেগম(৪৫) কে অবৈধ মাদকদ্রব্য টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার পূর্বক মোবাইল কোর্টের মাধ্যমে সাজাপ্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট লায়লা আঞ্জুমান বানু। সাজা-উভয়কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও উভয়কে ২০০০/- টাকা অর্থদণ্ড জরিমানা করেন। অনাদায়ে আরো এক মাসের বিনাশ্রম কারাদণ্ডে দন্ডিত করেন।

আপরদিকে সকাল সাড়ে আট ঘটিকায় এক মাদকবিরোধী অভিযানে মান্দা উপজেলার দেলুয়াবাড়ি বাজারের পশু হাসপাতালের দক্ষিণ পার্শ্বে নাদিরা(৫১)-এর বসতবাড়ি থেকে ০৫(পাঁচ) গ্রাম অবৈধ মাদকদ্রব্য হেরোইনসহ তাকে গ্রেফতার করা হয়।পরে নাদিরাকে মান্দা থানায় সোপর্দ পূর্বক সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করেন বাদী মোঃ শাহীন শওকত উপ-পরিদর্শক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় নওগাঁ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!