1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
কাঁচি প্রতীকের প্রার্থী এমপি এনামুল হকের বিভিন্ন এলাকায় জনসংযোগ  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

কাঁচি প্রতীকের প্রার্থী এমপি এনামুল হকের বিভিন্ন এলাকায় জনসংযোগ 

  • প্রকাশিত : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ১০৬ বার পঠিত

 মো :শিমুল খান সজিব বাগমারা প্রতিনিধি:  রাজশাহী-৪ (বাগমারা) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কাঁচি প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। চার বারের মতো তিনি জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করছেন। জনগণের প্রার্থী হিসেবে এবার তিনি কাঁচি প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

শুক্রবার বিকেলে উপজেলার যোগীপাড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে কাঁচি প্রতীকের নির্বাচনী গণসংযোগ করেন তিনি। সেই সাথে কাঁচি প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন করেন।

 

এছাড়াও যোগীপাড়া ইউনিয়নের বেশ কয়েকটি স্থানে পথসভা করেন তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি নিজেকে বাগমারার জনগণের প্রার্থী হিসেবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেই সাথে তিনি বিভিন্ন এলাকায় ঘুরছেন আর ভোটারদের কাছে কাঁচি প্রতীকে ভোট চাচ্ছেন।

 

এ সময় তাঁর সঙ্গে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আজাহারুল হক, যোগীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহেদুল ইসলাম সোহাগ, কাউন্সিলর হাচেন আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আলী খান, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান প্রমুখ। অফিস উদ্বোধন কালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!