1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
রংপুর রেঞ্জ আন্তঃ জেলা ভলিবল টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :

রংপুর রেঞ্জ আন্তঃ জেলা ভলিবল টুর্নামেন্ট এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত 

  • প্রকাশিত : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৩৫ বার পঠিত

আবির হোসেন সজল, লালমনিরহাট : (শনিবার২৩ ডিসেম্বর,) জেলা পুলিশ লালমনিরহাট কর্তৃক আয়োজিত রংপুর রেঞ্জ আন্তঃ জেলা ভলিবল টুর্নামেন্টে-২০২৩ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রংপুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ উল্লাহ, জেলা প্রশাসক, লালমনিরহাট।

আজকের ফাইনাল খেলায় দিনাজপুর জেলা পুলিশ দলের বিপক্ষে জয় লাভ করে নীলফামারী জেলা পুলিশ দল। অনুষ্ঠানে বিশেষ অতিথি এবং সভাপতি মহোদয় ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা টুর্নামেন্টকে ক্রেস্ট, চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে মেডেল ও ট্রফি উপহার তুলে দেন।

উপস্থিত সুধীমন্ডলীগণকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন লালমনিরহাট জেলা পুলিশের সম্মানিত অভিভাবক জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলার অতিরিক্ত পুলিশ সুপারগণ, অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী, সহকারী পুলিশ সুপার লালমনিরহাট, অফিসার ইনচার্জ লালমনিরহাট সদর থানা, আরআই, পুলিশ লাইন্স, লালমনিরহাটসহ দিনাজপুর ও নীলফামারী জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!