1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নাচোলে আইনশৃঙ্খলা কমিটির মাসিকসভা অনুষ্ঠিত    - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

নাচোলে আইনশৃঙ্খলা কমিটির মাসিকসভা অনুষ্ঠিত   

  • প্রকাশিত : সোমবার, ১৫ জানুয়ারি, ২০২৪
  • ১৪৮ বার পঠিত

মোঃ ইব্রাহীম, নাচোল-চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিনি কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী অফিসার নীলুফা সরকারের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, বাল্য বিবাহ ও চোরাচালান নিরোধ, সড়ক দুর্ঘটনা প্রতিরোধসহ পরিসংখ্যান প্রণয়ন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও প্রচারনা কমিটির পরিসংখ্যান পর্যালচনা করা হয়। সভায় বিগত ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাদ ও সুষ্ঠভাবে সম্পন্ন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনা(ভূমি), উপজেলা পরিষদের চেয়ারম্যান, নাচোল থানার অফিসার ইনচার্জসহ সকলকে ধন্যবাদ জানান।

এসময় ২০২৪ সালের প্রথম আইন শৃংখলা কমিটির মাসিক সভায় উপস্থিত সকলকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা নিবৃাহী অফিসার নীলুফা সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, সহকারী কমিশনার(ভূমি) সবুজ হাসান ও নাচোল থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার। কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার নীলুফা সরকার নাচোলকে এগিয়ে নিতে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!