1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোর থেকে ১৮০২ লিটার চোলাই মদসহ আটক ২ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :

তানোর থেকে ১৮০২ লিটার চোলাই মদসহ আটক ২

  • প্রকাশিত : শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০২৪
  • ১১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর থেকে দেশীয় তৈরি চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাঁদের কাছ থেকে সবমিলিয়ে ১৮০২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন, উপজেলার বাঁধাইড় ইউনিয়নের কালিকান্দর গ্রামের কান্দন হাঁসদার ছেলে জামিন হাঁসদা (৩৬) এবং একই এলাকার বিষু কিস্কুর ছেলে সাগর কিস্কু (৩৫)। তবে এই অভিযানকালে অন্যতম মাদক ব্যবসায়ী ওই ইউনিয়নের ধামধুম গ্রামের মৃত মাঝি টুডুর ছেলে বলাই টুডু (৫০) কৌশলে পালিয়ে যায়।
জানা যায়, ১৭ জানুয়ারি বুধবার দিনগত রাতে তানোর উপজেলার বাঁধাইড় ইউনিয়নের ধামধুম এলাকার মাদক ব্যবসায়ী বলাই টুডুর বাড়িতে অভিযান চালায় র‌্যাব-৫ এর সদস্যরা। অভিযানের খবরে বাড়ির মালিক ও চিহ্নিত মাদক ব্যবসায়ী বলাই টুডু কৌশলে পালিয়ে গেলেও ওই স্থান থেকে দুইজন মাদক কারবারিকে গ্রেপ্তারসহ ৬৫টি পাত্র থেকে ১৮০২ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সকালে উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ গ্রেপ্তার দুইজনকে তানোর থানায় হস্তান্তর করেন র‌্যাব-৫ এর সদস্যরা। সেই সাথে তাঁরা গ্রেপ্তার দুইজন ছাড়াও পলাতক মাদক ব্যবসায়ী বলাই টুডুর বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদকদ্রব্য আইনে থানায় মামলা দায়ের করে।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!