1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নাচোলে অলেমা-চান্দ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

নাচোলে অলেমা-চান্দ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

  • প্রকাশিত : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ৭৯ বার পঠিত

মোঃ ইব্রাহীম, নাচোল, প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে অলেমা-চাঁন্দ ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার বিভিন্ন গ্রামের পাঁচ শতাধিক অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়ে়ছে।

গতকাল শনিবার বিকাল সাড়ে় ৩টায় উপজেলার নাচোল ইউনিয়নের মক্তাপুর গ্রামের কৃতি সন্তান অবসরপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (সিআইডি) ও ঢাকায় বসবাসরত নাচোলবাসীর ‘নাচোল সমিতি’র সভাপতি তাঁর পিতা-মাতার স্মরণে অলেমা-চাঁন্দ ফাউন্ডেশন এলাকার বিভিন্ন গ্রামের অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এর আগেও তিনি বিভিন্ন সময় এলাকার গরিব-দুঃখী মানুষের মাঝে শীতবস্ত্র সরবরাহ, করোনাকালে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ ও শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পোশাক সরবরাহ করেছেন। শীতবস্ত্র বিতরণকালে উপস্তিত ছিলেন, নাচোল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু, নাচোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফিকুল ইসলাম, নাচোল উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জাকারুল পাশা, নাচোল ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, নাচোল ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ড সদস্য গোলাম মোর্শেদ ও মহিলা সদস্য নাজিরা পারভীন ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বিশু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!