1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ডুমুরিয়ায় ভূমি মন্ত্রীকে গনসংবর্ধনা প্রদান - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

ডুমুরিয়ায় ভূমি মন্ত্রীকে গনসংবর্ধনা প্রদান

  • প্রকাশিত : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ১৫৮ বার পঠিত

সুদীপ্ত মিস্ত্রী ডুমুরিয়া (খুলনা) :খুলনার ডুমুরিয়া উপজেলার ৭ নং শোভনা ইউনিয়নে ২৭ ই জানুয়ারি রোজ শনিবার বিকাল ৩ ঘটিকায় মাদারতলা মহানন্দ বাজার মাতৃ মন্দির সংলগ্ন মাঠ প্রাঙ্গনে গনসংবর্ধনা অনুষ্ঠিত। ৭ নং শোভনা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ৯ নং ওয়ার্ড সদস্য জনাব দেবব্রত সরদার ও ৮ নং ওয়ার্ড সদস্য জনাব মৃণাল কান্তি বিশ্বাস এর সঞ্চালনায়,উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমি মন্ত্রী ও খুলনা ৫ আসনের ডুমুরিয়া-ফুলতলা থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য জনাব নারায়ন চন্দ্র চন্দ্র।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জনাব আবু সাঈদ,উপজেলা যুবলীগের সভাপতি জনাব গোবিন্দ কুমার ঘোষ,কৃষকলীগের সভাপতি জনাব অরিন্দম কুমার মল্লিক,ছাএলীগের সভাপতি জনাব খান আবুল বাশার,৭ নং শোভনা ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক জনাব শিবপদ গোলদার, তরুন সমাজ সেবক ও যুবলীগ নেতা জনাব সাধন সরদার,উপজেলা ছাএলীগের সহ-সভাপতি জনাব কুন্তল মন্ডল, পল্লী শ্রী মহাবিদ্যালয়ের সভাপতি জনাব সুশীল কুমার মন্ডল,প্রভাষক জনাব মিহির রঞ্জন মজুমদার,রিপা ভাটার সত্ত্বাধীকারি জনাব আমিন সাহেব,পল্লী শ্রী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব প্রভাষ চন্দ্র সরকার। প্রভাষক জনাব কিশোর কুমার মিস্ত্রী সভাপতি পল্লী শ্রী মাধ্যমিক বালিকা বিদ্যালয়,তরুন সমাজ সেবক উওম কুমার মিস্ত্রী প্রমূখ সহ ৮ ও ৯ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সকল সংগঠনের নেতাকর্মীবৃন্দ ও সাংবাদিক বৃন্দরা।

চেয়ারম্যান জনাব সুরন্জিৎ কুমার বৈদ্যর সভাপতিত্বে পবিএ কোরআন তেলায়ত ও গীতা পাঠের মধ্য দিয়ে এ অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। প্রধান অতিথীর শুভেচ্ছা বক্তব্যর পর শ্রেনী ভেদে সকল সংগঠন ও স্কুল কলেজ সহ ইসলামী ব্যাংকের পক্ষ থেকে ভূমি মন্ত্রীকে গনসংবর্ধনা প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানের শেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরন করা হয়। রাএে সাংস্কৃতিক মেগা কনসার্টের মধ্য দিয়ে এ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!