1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
৮ গোলের ম্যাচে বার্সার লজ্জার হার - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :

৮ গোলের ম্যাচে বার্সার লজ্জার হার

  • প্রকাশিত : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ১২৩ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক: কঠিন সময় পার করছে বার্সা। এবার তারা হেরে গেল ভিয়ারিয়ালের কাছে। সেই হারটাও বেশ লজ্জার। যদিও ম্যাচের একটা পর্যায়ে এগিয়েই গিয়েছিল তারা। কিন্তু শেষ পর্যন্ত ৮ গোলের ম্যাচে বার্সা হজম করেছে ৫ গোল। বার্সার ৩ গোলের মধ্যে একটি আবার উপহার দিয়েছে ভিয়ারিয়াল!

 

প্রতিপক্ষের ঘরের মাঠ এস্তাদিয়ো অলিম্পিক লুইস কোম্পানিসে লা লিগার ম্যাচে ৩-৫ গোলে হেরেছে জাভি হার্নেন্দেসের শিষ্যরা।

 

স্বাগতিকদের মাঠে ২২তম মিনিটেই গোল হজম করেছিল বার্সা। তবে ভিএআর দেখে গোলটি বাতিল করা হয়। কারণ বিল্ড-আপে ফাউলের শিকার হয়েছিলেন বার্সার কুন্দে। প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ নষ্ট করে বার্সা। স্রোতের বিপরীতে গোলও হজম করে বসে তারা। ৪১তম মিনিটে জেরার্দ মোরেনোর গোলে এগিয়ে যায় ভিয়ারিয়াল।

 

বিরতির পর ৩টি পরিবর্তন আনেন বার্সা কোচ জাভি। কিন্তু ফল হয় উল্টো। ৫৪তম মিনিটে দ্বিতীয় গোল হজম করে বার্সা। তবে মিনিট ছয়েক পরেই একটি গোল শোধ করেন বার্সার জার্মান মিডফিল্ডার ইলকাই গুন্দোয়ান। এরপর ৬৮তম মিনিটে সমতা ফেরানো গোল করেন আরেক মিডফিল্ডার পেদ্রি। ৭১তম মিনিটে ভিয়ারিয়াল রক্ষণের ভুলে পিছিয়ে পড়েছিল। বাঁদিক থেকে গুন্দোয়ান বাঁকানো ফ্রি কিকে বল রোনাল্দ আরাউহোকে দিতে চেয়েছিলেন। কিন্তু সেখানে তাকে ব্লক করেন ভিয়ারিয়ালের ডিফেন্ডার মান্দি। কিন্তু বল গিয়ে লাগে আরেক ডিফেন্ডার এরিক বেইলির বুকে এবং গোলরক্ষক ইয়ুর্গেনসেনকে ফাঁকি দিয়ে জালে জড়িয়ে যায়।

 

তবে শেষদিকে বার্সা ওপর ঝড় বইয়ে দেয় ভিয়ারিয়াল। ৮৪তম মিনিটে পর্তুগিজ স্ট্রাইকার গনসালো গুইদেসের গোলে এগিয়ে যায় ভিয়ারিয়াল।

যোগ করা সময়ে আরও দুই গোল হজম করে তারা। এর একটি যোগ করা সময়ের নবম ও আরেকটি আসে দ্বাদশ মিনিটে। ফলে পুরো ম্যাচে বল দখল, পাসিং ও শট নেওয়ায় এগিয়ে থাকা সত্ত্বেও হার নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!