1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
পত্নীতলায় দৈনিক গণমুক্তির পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

পত্নীতলায় দৈনিক গণমুক্তির পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪
  • ৯৪ বার পঠিত

কাওছার হাবিব- পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:  নওগাঁর পত্নীতলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে পালিত হলো দেশের জনপ্রিয় দৈনিক গণমুক্তির ৫১ম প্রতিষ্ঠাবার্ষিকী।

 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ১১ টায় নজিপুর বাসস্ট্যান্ড বাংলাদেশ প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি বাসস্ট্যান্ডের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ হয়ে পুনরায় প্রেসক্লাবে গিয়ে শেষ হয়।

 

পরে প্রেসক্লাবের অফিস কক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে লেখক ও সমাজসেবক আব্দুর রহমান রানা, পত্নীতলা থানার এসআই আবু জাফর, এএসআই রমজান আলী, সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক রাকা, সাংবাদিক মিজানুর রহমান,

বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি মোকছেদুল ইসলাম, সহ.সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক বিপ্লব সরকার কাজল, রুপল, রাব্বানী, রেজওয়ান সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

দৈনিক গণমুক্তি উপজেলা প্রতিনিধি কাওছার হাবিবের সভাপতিত্বে আলোচনা সভায় পত্নীতলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম বলেন, ‘সাধারণ মানুষের কাছে দৈনিক গণমুক্তি খুব অল্প সময়ের মধ্যে দেশপ্রেমের অভূতপূর্ব উদাহরণ তৈরি করেছে। আগামীতেও দৈনিক গণমুক্তি দেশ এবং জাতি রক্ষায় তার লেখনি শক্তির মধ্য দিয়ে অনেক বেশি ভূমিকা রাখবে। পাশাপাশি গণমুক্তির এই ৫১ তম শুভ জন্মদিনে পত্রিকাটির সম্পাদক সহ পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

আলোচনা শেষে দৈনিক গণমুক্তির ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!