1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ডুমুরিয়ায় ষড়যন্ত্রকারীর বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

ডুমুরিয়ায় ষড়যন্ত্রকারীর বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪
  • ৯৭ বার পঠিত

সুদীপ্ত মিস্ত্রী ডুমুরিয়া(খুলনা) :খুলনার ডুমুরিয়ায় উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রকারীদের বিচার ও শাস্তি দাবীতে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১২টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ডুমুরিয়া বাস স্ট্যান্ড চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন, ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ এর বিরুদ্ধে গত শনিবার এক নারীকে ধর্ষনের যে মিথ্যা অপপ্রচার করা হয়েছে তার সঠিক তথ্য উন্মোচন হয়েছে। গত উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে গাজী এজাজ আহমেদের প্রতিদ্বন্দ্বি মোস্তফা সরোয়ারের প্রলোভনে যশোর জেলার কেশবপুর উপজেলার ভরত-ভায়না এলাকার এক নারীকে এজাজের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ তোলে।

খর্নিয়া এলাকার জনৈক গোলাম রসুল নামে এক ব্যক্তিকে ওই নারীর কথিত ভাই সাজিয়ে খুলনা মেডিকেল কলেজে এনে ভর্তি করা হয়। মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহণ করে গোলাম রসুল এসব তথ্য নিশ্চিত করে বলেন, আমি ক্ষমাপ্রার্থী। আমাকে সবাই ক্ষমা করে দেন। গুটুদিয়ার সাবেক চেয়ারম্যান মোস্তফা সরোয়ারের প্রলোভনে এমন কাজ তিনি করেছেন বলে কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় মানব বন্ধনে অংশ গ্রহনকারীরা মোস্তফা সরোয়ার ও তার সহযোগীদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করে মোস্তফা সরোয়ার কে ডুমুরিয়ায় অবাঞ্চিত ঘোষণা করেন। উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু সৈয়দ সরদারের সভাপতিত্বে বক্তব্যদেন, ইউপি চেয়ারম্যান গাজী হুমায়ুন কবির বুলু, ইউপি চেয়ারম্যান গাজী তৌহিদুল ইসলাম, প্রভাষক জিএম ফারুক হোসেন, মোল্যা সোহেল, প্রভাষক গোবিন্দ ঘোষ, মেহেদী হাসান বিপ্লব, শেখ ইকবাল হোসেন, গাজী সালাম, আবুল হাসান গাজী, আবুল বাশার খান, শেখ মাসুদ রানা প্রমুখ। উল্লেখ্য,গত রোববার বিকেলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি থেকে চিকিৎসা নিয়ে এক নারী বাড়ি ফেরার পথে তাকে অপহরণ করা হয়েছে বলে ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ ও ইউপি চেয়ারম্যান গাজী তৌহিদুল ইসলামকে নিয়ে স্যোশাল মিডিয়ায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!