1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
কাটাখালী পৌর উপ-নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র উত্তোলন করলেন অধ্যক্ষ রিপন  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

কাটাখালী পৌর উপ-নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র উত্তোলন করলেন অধ্যক্ষ রিপন 

  • প্রকাশিত : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: আগামী ৯মার্চ রাজশাহীর পবা উপজেলার কাটাখালী পৌরসভার উপনির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র উত্তোলন করেন কাটাখালী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ জহুরুল আলম রিপন।

 

বুধবার (৭ ফেব্রুয়ারী) বিকেলে উপজেলা নির্বাচন অফিসার শহিদুল ইসলাম প্রামানিক এর নিকট থেকে মনোনয়নপত্র গ্রহন করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসের স্টেনো রবিউল ইসলাম।

 

তিনি কাটাখালি পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ন আহবায়ক ও রাজশাহী জেলা আওয়ামী যুবলীগের সাবেক সদস্য সহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

 

উপজেলা নির্বাচন অফিসসুত্রে জানা যায়, গত ২৩ জানুয়ারি নির্বাচন কমিশনের নির্দেশনার প্রেক্ষিতে রাজশাহী জেলার পবা উপজেলার কাটাখালী পৌরসভার মেয়র পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৩ ফেব্রুয়ারী, মনোনয়নপত্র বাছাই ১৫ ফেব্রুয়ারী, আপিল দায়ের ১৬ থেকে ১৮ ফেব্রুয়ারী, আপিল নিষ্পত্তি ১৯ থেকে ২০ ফেব্রুয়ারী, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২২ ফেব্রুয়ারী, প্রতিক বরাদ্দ ২৩ ফেব্রুয়ারী এবং ৯ মার্চ সকাল ৮ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে ৯টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। কাটাখালী পৌরসভায় মোট ভোটার সংখ্যা প্রায় ২৩ হাজার জন।

 

মনোনয়ন উত্তোলন শেষে অধ্যক্ষ জহুরুল আলম রিপন বলেন, সুখে দু:খে কাটাখালী পৌরসভার মানুষের পাশে তিনি ছিলেন, আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। তিনি বলেন, কাটাখালী পৌরসভা একটি অবহেলিত পৌরসভা। এখানে অনেক সমস্যা রয়েছে। নির্বাচিত হলে সমস্যাগুলো চিন্থিত করে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন কার্যক্রম পরিচালনা করা হবে। সেইসাথে নারীদের উন্নয়নে কর্মমূখী প্রশিক্ষণসহ মাদক ও বাল্যবিবাহ নির্মূলসহ কাজ করে যাবেন বলে উল্লেখ করেন তিনি। তিনি নির্বাচিত হলে সবাইকে নিয়ে কাটাখালীকে একটি মডেল ও স্মার্ট পৌরসভা হিসেবে গড়ে তুলবেন বলে উল্লেখ করেন অধ্যক্ষ জহুরুল আলম রিপন। এই সকল কাজ ও জনগণের সেবা করার জন্য কাটাখালীবাসীর দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!