1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে একই দিনে দুইজনের আত্মহত্যা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

তানোরে একই দিনে দুইজনের আত্মহত্যা

  • প্রকাশিত : বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৪৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে এক দিনে দুটি আত্মহত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোর রাতে উপজেলার রায়তান বড়শো এবং সাহাপুরে পৃথকভাবে এসব ঘটনা ঘটে।
মৃত ব্যক্তিরা হলেন, তানোর পৌরশহরের রায়তান বড়শো এলাকার মৃত হুনা মন্ডলের ছেলে মানিক মন্ডল (৬৫) এবং পাঁচন্দর ইউনিয়নের সাহাপুর গ্রামের কুদ্দুসের স্ত্রী আলেয়া বিবি (৫১)।
পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর ৬টার দিকে তানোর পৌরশহরের রায়তান বড়শো এলাকায় বাড়ির পাশে আমগাছের সঙ্গে দঁড়ি দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন বয়োবৃদ্ধ মানিক। খবর পেয়ে সকালে তাঁর লাশ উদ্ধার করে থানা পুলিশ। মৃত মানিক বেশ কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে স্থানীয়রা জানায়। অপরদিকে, মঙ্গলবার ভোরে পাঁচন্দর ইউনিয়নের সাহাপুর গ্রামে নিজ ঘরের তীরের সঙ্গে দঁড়ি টাঙ্গিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন বয়োবৃদ্ধা আলেয়া বিবি। পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে থানা পুলিশ।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বিষয় দুটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এসব ঘটনায় তানোর থানায় পৃথক দুটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!