1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বইমেলায় দুয়োধ্বনির পরদিনই ডিবি কার্যালয়ে হিরো আলম - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :

বইমেলায় দুয়োধ্বনির পরদিনই ডিবি কার্যালয়ে হিরো আলম

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০৯ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : বইমেলায় দুয়োধ্বনির পরদিনই আজ ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে গেছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর ও ইউটিউবার হিরো আলম। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে প্রবেশ করেন তিনি। বইমেলা থেকে বের করে দেওয়া সংক্রান্ত বিষয়ে অভিযোগ জানাতে তিনি সেখানে গেছেন।

 

হিরো আলম গণমাধ্যমকে বলেন, ‘একজন মানুষকে শুধু বইমেলা থেকে নয়, যে কেউ যে কোনো স্থান থেকে বের করে দিতে পারে না। সেখানে বইমেলায় আমাকে দুয়োধ্বনি দেওয়া হয়েছে, যেটা আমার কাছে উত্ত্যক্তের পর্যায়ে মনে হয়েছে। তাই ডিবি কার্যালয়ে এসেছি। বিষয়টির একটা সুরাহা করা উচিত।’

 

গতকাল বুধবার বিকেলে বইমেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশে দর্শনার্থীদের ‘ভুয়া ভুয়া’ ও ‘ছি ছি’ দুয়োধ্বনিতে মেলা প্রাঙ্গণ ছাড়তে বাধ্য হন হিরো আলম। এদিন বিকেল ৪টার দিকে বইমেলায় পাঠক-দর্শনার্থীদের উপচে পড়া ভিড় ছিল। এ সময় নিজের লেখা বই হাতে নিয়ে পাঠকদের কিনতে উৎসাহিত করেছিলেন তিনি। হঠাৎ একদল দর্শনার্থী তাকে ‘ভুয়া, ভুয়া’ ও ‘ছি ছি’ দুয়োধ্বনি দিতে শুরু করেন।

 

অবস্থা বেগতিক দেখে তিনি নিজেই বইমেলা থেকে বের হয়ে যেতে উদ্যত হন। পরে দায়িত্বরত পুলিশ সদস্যরা এসে বেষ্টনী দিয়ে বাইরে বেরিয়ে যেতে সাহায্য করেন। হিরো আলমের বইয়ের নাম ‘দৃষ্টিভঙ্গি বদলান, আমরা সমাজকে বদলে দেব।’ উল্লেখ্য, এর আগে দুয়োধ্বনির মুখে বইমেলা থেকে বের হয়ে যেতে বাধ্য হন বিতর্কিত মুশতাক-তিশা দম্পতি। এরপরে একই কাণ্ড ঘটে ডা. সাবরিনার সঙ্গেও।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!