1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নাচোলে জাতীয় বীমা দিবস পালিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

নাচোলে জাতীয় বীমা দিবস পালিত

  • প্রকাশিত : শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৭৮ বার পঠিত

মোঃ ইব্রাহীম, স্টাফ রিপোটার: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। “করবো বীমা, গড়বো দেশ স্মার্ট হবে বায়লাদেশ” এ প্রতিপাদ্যকে উপজীব্য করে উপজেলা জনস্বাস্থ্য বিভাগের সহকারী প্রকৌশলী ইউসুফ আলীর সঞ্চালনায় আজ শুক্রবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিনি কনফারেন্স রুমে এ আলাচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার নীলুফা সরকারের সভাপতিত্বে ও উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনাসভায় বীমা সংক্রান্ত বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লি: এর নাচোল ব্রাঞ্চ ম্যানেজার নার্গিস খাতুন।

অন্যান্যের মাঝে আরও বক্তব্য রাখেন কোম্পানীর ইউনিট ম্যানেজার ও নাচোল উপজেলা রিপোটার্স ইউনিটির সভাপতি মো: ইব্রাহীম বাবু, অর্থনৈতিক পরামর্শক শামসুন নাহার, জীবন বীমা লাইফ ইন্সুরেন্স কো: লি: এর উন্নয়ন অফিসার ইন্দ্রজিত বাবু ও নাচোল উপজেলা রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক এমএকে.জিলানী। এসময় আরও বক্তব্য রাখেন প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লি: অর্থনৈতিক পরামর্শক মো: আবুল হোসেন ও সাংবাদিক নূরুল ইসলাম বাবু। আলোচনাসভায় সমাপনী বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার নীলুফা সরকার বলেন, বীমা ব্যক্তি বা প্রতিষ্ঠানের নিরাপত্তা বিধান করে। এককথায় ব্যক্তি বা প্রতিষ্ঠানের ভবিষ্যত নিরাপত্তার প্রতীক হচ্ছে বীমা। তাই বর্তমান ডিজিটাল যুগে স্মার্ট সবিধা ভোগ করার লক্ষে প্রত্যেকের জন্য বীমা করা প্রয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!