1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
কারামুক্ত ৪২ নেতাকর্মীকে তানোরে বিএনপির সংবর্ধনা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

কারামুক্ত ৪২ নেতাকর্মীকে তানোরে বিএনপির সংবর্ধনা

  • প্রকাশিত : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ৭১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে চলমান আন্দোলনের সময় কারাবন্দি নেতাকর্মীদের সংবর্ধনা দিয়েছে রাজশাহীর তানোর উপজেলা বিএনপি। শনিবার (৯ মার্চ) বেলা সাড়ে ১২টায় তানোর পৌরশহরের গুবিরপাড়াস্থ উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
তানোর উপজেলা বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের ৪২ নেতাকর্মীকে ফুলের মালা দিয়ে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা জানান জেলা ও উপজেলার নেতারা।
কারাবন্দি নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও সাবেক পৌর মেয়র মিজানুর রহমান মিজান। নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলনে চালিয়ে চাওয়ার আহ্বান জানিয়ে প্রধান অতিথি মিজান বলেন, মানুষের অধিকার আজ লুণ্ঠিত। আমাদের আন্দোলন চালিয়ে যেতে হবে। এজন্য সবার আগে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। নিজেদের মধ্যে বিভেদ ভুলে যেতে হবে।
উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান হান্নানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মুন্ডুমালা পৌর বিএনপির সাবেক সভাপতি ও প্রবীণ নেতা মোজাম্মেল হক, তানোর পৌর বিএনপির আহবায়ক একরামুল হক, উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বদের আলী, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য এ্যাড. রায়হান আলী প্রমুখ।
অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে, তানোর পৌরসভা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক তোফাজ্জুল হক তোফা, তানোর পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক মাহাবুবুর রহমান, কলমা ইউনিয়ন বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান, বাধাইড় ইউনিয়ন বিএনপির সভাপতি আলামিন হক পলাশ, তালন্দ ইউনিয়ন বিএনপির সভাপতি সামসুদ্দিন মন্ডল, কামারগা ইউনিয়ন বিএনপির সভাপতি প্রভাষক জাইদুর রহমান, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সরনজাই ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, চান্দুড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আতিকুর রহমান আতিক ও মাহাফুজুর রহমান মাহফুজ, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম ছাড়াও উপজেলা, ইউনিয়ন ও পৌরসভা বিএনপি এবং সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!