1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
শান্তর পর মুশফিকের ফিফটি, জয়ের পথে বাংলাদেশ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

শান্তর পর মুশফিকের ফিফটি, জয়ের পথে বাংলাদেশ

  • প্রকাশিত : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ১১৪ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :খাদের কিনারা থেকে বাংলাদেশকে তুলে আনলেন নাজমুল হাসান শান্ত। হাঁকিয়েছেন ফিফটিও। তাকে সঙ্গ দিয়ে দলকে জয়ের পথ দেখাচ্ছেন মুশফিকুর রহিম। তিনিও পেয়েছেন ফিফটির দেখা।

 

মাহমুদউল্লাহ রিয়াদের বিদায়ের পর মুশফিককে সঙ্গে নিয়ে এগোচ্ছেন শান্ত। ১১৭ বলে শতরানের জুটি গড়েছেন তারা। টাইগার অধিনায়ক ফিফটির দেখা আগে পেলেও মুশফিকের অপেক্ষা করতে হয়েছে বেশ কিছুক্ষণ। ৫৯ বলে তিনি পূর্ণ করে নেন ক্যারিয়ারের ৪৯তম ওয়ানডে ফিফটি।

 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৬ ওভারে ৪ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ২০৪ রান।

 

এর আগে তিন ম্যাচের সিরিজের প্রথম ওয়ানডেতে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে আগে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। ৪৮.৫ ওভারে সবগুলো উইকেট হারিয়ে তারা করে ২৫৫ রান।

 

রান তাড়ায় খেলতে নেমে ইনিংসের প্রথম বলেই ড্রেসিং রুমে ফিরলেন লিটন। দিলশান মাদুশাঙ্কার বল স্টাম্পে টেনে আনেন তিনি। এ নিয়ে ষষ্ঠবারের মতো প্রথম বলে উইকেট হারালেন এই ওপেনার। মাদুশাঙ্কার পরের ওভারে উইকেট হারান সৌম্য। তার শর্ট বল অন সাইডে খেলতে গিয়ে ক্যাচ তুলে দিয়ে তালুবন্দি হন থিকশানার। ৯ বলে ৩ রান করে ফেরেন সাজঘরে।

 

উইকেটের মিছিলে যোগ হলেও হৃদয়ও। প্রামোদ মাদুশানের বল ঠিকঠাক দেখতেই পাননি তিনি। বল গিয়ে আঘাত করে স্টাম্পে। ৩ রানে ড্রেসিংরুমের পথ ধরেন বাংলাদেশি ব্যাটার। এরপর দারুণ এক জুটি গড়েন শান্ত ও রিয়াদ। তবে লাহিরু কুমারার বলে বিদায় নিয়ে রিয়াদ ফিরলে ভাঙে জুটি। ৩৭ বলে ৩৭ রান করে তিনি ফেরেন ড্রেসিংরুমে।

 

তবে একপাশ আগলে ব্যাট চালাতে থাকেন শান্ত। দলীয় শতকের পর তিনি পান ব্যক্তিগত অর্ধশতক। ৫২ বলে তার এই ফিফটি ওয়ানডে ক্যারিয়ারে নবমবারের মতো। তাকে সঙ্গে দিয়ে দলকে এগিয়ে নিচ্ছেন মুশফিকুর রহিম।

সূত্র : বাংলা নিউজ২৪।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!