1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

তানোরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালন

  • প্রকাশিত : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৭০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে রাজশাহীর তানোরে উপজেলা প্রশাসনের আয়োজনে নানা কর্মসূচি পালিত হয়েছে। এ উপলক্ষ্যে রোববার (১৭ মার্চ) সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমান। সঙ্গে ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সিফাত, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম ছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ।
পরে পর্যায়ক্রমে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান সমূহ জাতির শ্রেষ্ঠ সন্তানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধাঞ্জলি শেষে উপজেলা পরিষদ হলরুমে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম বিষয়ে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বঙ্গবন্ধুকে বাঙালি জাতির সবচেয়ে সফল ও সার্থক নেতা উল্লেখ করে বলেন, তিনি আমাদের চলার পথের বাতিঘর হয়ে থাকবেন । তাঁর আদর্শ ও দর্শন আমরা যতদিন অনুসরণ করে চলবো ততদিন এ জাতি পিছু পা হবে না। বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধু না হলে আমরা স্বাধীনতা পেতাম না। স্বাধীনতার সুফল প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে দেওয়া আমাদের অঙ্গীকার হোক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!