1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
কারওয়ান বাজার বাণিজ্যিক এলাকা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

কারওয়ান বাজার বাণিজ্যিক এলাকা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

  • প্রকাশিত : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ১৩১ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক :স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, কারওয়ান বাজারের ভবন অত্যন্ত ঝুঁকিপূর্ণ। কোনো ধরনের দুর্ঘটনা ঘটলে বা আগুন লাগলে অনেক মানুষ হতাহত হবে। আমরা আর মৃত্যুর মিছিল দেখতে চাই না। কারওয়ান বাজার বাণিজ্যিক এলাকা হবে।

সোমবার (১৮ মার্চ) বিকেলে গাবতলীর আমিনবাজারের কাঁচাবাজারে (প্রস্তাবিত গাবতলী কাঁচাবাজার) ব্যবসায়ী সমিতির নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

আসাদুজ্জামান খান বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা ঝুঁকিপূর্ণ ভবনে কোনো ব্যবসা চলতে দেওয়া যাবে না। ঈদের পরে কারওয়ান বাজারের কাঁচাবাজারের ব্যবসায়ীদের স্থানান্তর শুরু হবে। ব্যবসায়ীরা প্রস্তুতি নেন। মেয়র মহোদয় একটি চমৎকার সুযোগ আপনাদের জন্য দিচ্ছেন। আপনাদের অবশ্যই এই সুযোগ গ্রহণ করা উচিত। মেয়র বলেছেন পাশেই নদীর পাশে বিজিবি মার্কেটে মাছের আড়ত নির্মাণ করে দেবেন। সব সুবিধাই আপনাদের জন্য নিশ্চিত করা হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এখন মেট্রোরেল হয়ে গেছে। কারওয়ান বাজার আস্তে আস্তে সংকীর্ণ হয়ে যাচ্ছে। ট্রাক ঢুকতে অনেক সমস্যা হয়। এছাড়া কারওয়ান বাজারের ট্রাক তেজগাঁওয়ের রাস্তা দখল করে রেখেছে। কারওয়ান বাজার স্থানান্তর করে ওই এলাকার পরিবেশ সুন্দর করতে হবে। গাবতলীতে স্থানান্তর হওয়ার পরে আপনাদের কি কি সুবিধা প্রয়োজন সেই বিষয়ে সিটি করপোরেশনের সাথে আলাপ করবেন। মেয়র মহোদয় আপনাদেরই প্রতিনিধি তিনি ব্যবস্থা নেবেন।

সূত্র : বাংলা নিউজ২৪।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!