1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নিয়ামতপুরে আগুনে ক্ষতিগ্রস্ত ৬ দোকানী পেল নগদ অর্থ ও ঢেউটিন  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন

নিয়ামতপুরে আগুনে ক্ষতিগ্রস্ত ৬ দোকানী পেল নগদ অর্থ ও ঢেউটিন 

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৮৪ বার পঠিত

জাকির হোসেন নিয়ামতপুর(নওগাঁ) প্রতিনিধিঃনওগাঁর নিয়ামতপুর উপজেলার ভাবিচা আনন্দ বাজারের ৬ দোকানে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতির ঘটনায় দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে। ১ম রমজান (১১ মার্চ) দিবাগত রাতে আগুনে পুড়ে ছাই হয়ে যায় সবকিছু। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন ভাবিচা ইউনিয়নের ভাবিচা আনন্দ বাজারের পোল্ট্রি মুরগির ব্যবসায়ী রবিউল ইসলাম, মুদি ব্যবসায়ী বুলবুল ইসলাম, কাঠের ফার্নিচারের ব্যবসায়ী বুলবুল ইসলাম, ট্রেইলার্সের ব্যবসায়ী মিজানুর রহমান, চায়ের স্টল ব্যবসায়ী সুফল ও পাপুল।

প্রত্যেক ব্যবসায়ীকে ১১ হাজার টাকা ও ২ ব্যান্ড করে ঢেউটিন তুলে দেওয়া হয়।

দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অধীনে অর্থ ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ মোরশেদ, ভাবিচা ইউপি চেয়ারম্যান ওবাইদুল হক প্রমূখ।

উল্লেখ্য, ১১ মার্চ ২০২৪ সোমবার রাতে লাগা আগুনের ঘটনায় ৬ টি দোকান পুড়ে যায়। আগুন নিয়ন্ত্রণে মান্দা ও নিয়ামতপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘন্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। চায়ের স্টলের আগুন থেকে এ ঘটনা ঘটতে পারে বলে জানান ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের কর্মকর্তারা। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!