1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন

তানোরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা

  • প্রকাশিত : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৫৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : পবিত্র মাহে রমজানে দ্রব্যমূল্যের বাজার নিয়ন্ত্রণে রাজশাহীর তানোরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে উপজেলার গোল্লাপাড়া বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। সঙ্গে ছিলেন, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম।
জানা যায়, ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে গোল্লাপাড়া বাজারের কাঁচা বাজার, মুদি মালের দোকান, ফলের বাজার ঘুরে দেখেন এবং ব্যবসায়ী ও ক্রেতাদের সাথে কথা বলে পণ্যের দর দাম সম্পর্কে খোঁজ খবর নেন ইউএনও মোস্তাফিজুর রহমান। এসময়ে এক ব্যবসায়ীকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে দুই হাজার টাকা জরিমানা করা হয়। সেই সাথে কয়েকজন ব্যবসায়ীকে প্রাথমিকভাবে সতর্কও করা হয়েছে।
এদিকে, অভিযানের খবরে ওই বাজারের বেশিরভাগ দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীরা সরে যান। ভ্রাম্যমাণ আদালত চলে গেলে ব্যবসায়ীরা পুনরায় তাঁদের দোকানপাট খোলেন।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমান বলেন, মূল্য নিয়ন্ত্রণে তানোর উপজেলার বাজারগুলোতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!