1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
গোদাগাড়ীতে নির্মাণধীন ভবন থেকে তরুণীর লাশ উদ্ধার, আটক ৩ জন  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন

গোদাগাড়ীতে নির্মাণধীন ভবন থেকে তরুণীর লাশ উদ্ধার, আটক ৩ জন 

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৯০ বার পঠিত

জাহিদুল ইসলাম, গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ীতে নির্মাণধীন ভবন থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ।বুধবার বেলা ১২টার দিকে উপজেলার গোগ্রাম ইউনিনের ধাকমা গ্রামে একটি নির্মাণধীন দুইতলা ভবন থেকে সন্ধা রানী(২০) নামের এক তরুণীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ।

সন্ধ্যা রানী গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলা শীশা বাঁশপীর গ্রামের শ্রী হরিলালের মেয়ে। এ ঘটনায় গোদাগাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। এই ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে আটকৃতরা হচ্ছে,গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলা শীশা বাঁশপীর গ্রামের হরিলালের ছেলে ফুলবাবু রবিদাস(২২), গোদাগাড়ী উপজেলার লাল পুকুর গ্রামের আওয়াল হোসেনের ছেলে আদিল আহমেদ পলক(১৯) ও ফুলবাবু রবিদাসের স্ত্রী মিনতি(২৫)।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল মতিন বলেন,গোগ্রাম এলাকায় ফুলবাবু রবিদাস,তার স্ত্রী ও বোন সন্ধারানী ভাড়া বাড়ীতে থেকে শ্রমিকের কাজ করত।সন্ধ্যা রানী সঙ্গে তার ভাবি ও সৎ ভায়ের ঝগড়া হয়। এরই জের ধরে সন্ধ্যা রানীকে ঘুমের ঔষধ খেয়ে অচেতন করে ছুরিঘাতে হত্যা বলে আটককৃত তিন আসামী স্বীকারক্তি দিয়েছে ওসি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!