1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
দুর্গাপুরে ইফতার ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করলেন মজিদ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

দুর্গাপুরে ইফতার ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করলেন মজিদ

  • প্রকাশিত : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৪৫ বার পঠিত

মিজান মাহী দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে ইফতার ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে উপজেলা পরিষদের নির্বাচনী কার্যকম শুরু করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও দুর্গাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ সরদার।

গতকাল মঙ্গলবার বিকেলে দুর্গাপুর উপজেলার বম্রপুর গ্রামবাসীর উদ্যোগে কালিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মকছেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ সরদার।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সৈনিক লীগের সাবেক সভাপতি আব্দুল লতিফ, জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, দাওকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আওয়ামী লীগ নেতা হাফিজুর রহমান হাফিজ, হরিরামপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শরিফুল ইসলাম সাবু সহ বিপুল সংখ্যক আওয়ামী লীগ নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!