1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে আওয়ামী লীগ একাংশের ঈদ পুনর্মিলনী - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

তানোরে আওয়ামী লীগ একাংশের ঈদ পুনর্মিলনী

  • প্রকাশিত : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ১৪৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান জেলা কমিটির সদস্য গোলাম রাব্বানীর উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার প্রকাশনগর গ্রামে শতশত নেতাকর্মীর অংশগ্রহণে এ ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।
রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনিবাহী সদস্য ও সাবেক পৌর মেয়র গোলাম রাব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ। স্বাগত বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান অনীল কুমার।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ও তানোর পৌরসভার মেয়র ইমরুল হক, মুন্ডুমালা পৌরসভার মেয়র সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রভাষক পাপুল সরকার, সাবেক ছাত্রলীগ নেতা শরিফুল ইসলাম সহ অনেকে।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তানোরের বিভিন্ন জায়গা থেকে আগত বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা একে অপরের মধ্য শুভেচ্ছা বিনিময় করেন এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে বিরোধী পক্ষকে প্রতিহত করার জন্যে ঐক্যমত গড়ে তোলার আহ্বান জানান। শেষে সকলকে নিয়ে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!