1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে প্রশাসনের উদ্যোগে পহেলা বৈশাখ উদযাপন - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

তানোরে প্রশাসনের উদ্যোগে পহেলা বৈশাখ উদযাপন

  • প্রকাশিত : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
  • ৪৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে উপজেলা প্রশাসনের উদ্যোগে পহেলা বৈশাখ পালন উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৪ এপ্রিল) সকাল নয়টায় উপজেলা প্রশাসনিক ভবনের সামনে থেকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।
পরে উপজেলা পরিষদ হলরুমে পান্তা-মাছ-ভর্তা ভাত খাওয়ার আয়োজন করা হয়। শেষে উপজেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে উপজেলা পরিষদ চত্বরের শহীদ মিনার প্রাঙ্গণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
এসময়ে উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওহাব শেখ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বার্নাবাস হাসদাক, কৃষি অফিসার সাইফুল্লাহ আহম্মেদ, প্রকল্প বাস্তবায়ন অফিসার এটিএম কাওছার আহমেদ, মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার মনিরা খাতুন, সমাজসেবা অফিসার মোহাম্মাদ হোসেন খান, পরিসংখ্যান অফিসার শরিফুল ইসলাম, জনস্বাস্থ্য উপসহকারী প্রকৌশলী জাকির হোসেন ছাড়াও বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বীর মুক্তিযোদ্ধাগণ, জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ সহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা অংশ নেন।এদিকে, দিনটি উপলক্ষে তানোর উপজেলার প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠান নিজ নিজ ব্যবস্থাপনায় বাংলা নববর্ষ উদযাপন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!