1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
চাঁপাইনবাবগঞ্জে মাদক বিরোধী সমাবেশ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২১ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে মাদক বিরোধী সমাবেশ

  • প্রকাশিত : শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ৫২ বার পঠিত

আসাদুল্লাহ সনি- চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌর শহরের ৬ নং ওয়ার্ডের রামকৃষ্টপুর, মৃধাপাড়া, মাঝপাড়া এলাকার স্থানীয়রা এই মাদক বিরোধী সমাবেশের আয়োজন করেছে।

শুক্রবার (৩ মে) বিকাল সাড়ে ৫টায় শান্তি মোড়ে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে চত্বরে বীর মুক্তিযোদ্ধা লাল মোহাম্মদ এর সভাপতিত্বে মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন,জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান, অফিসার ইনচার্জ (তদন্ত) মাকছুদুর রহমান। বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান এর পরিচালনায় এলাকার মাদক নির্মুলের প্রত্যয় ব্যাক্ত করে সমাবেশে আরো বক্তব্য দেন, জেলা জজ আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট রবিউল ইসলাম, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আব্দুল হাকিম,

জেলা আওয়ামী লীগ নেতা আয়াত নুর ইসলাম,স্থানীয় পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মিজানুর রহমান মিঠুন, শান্তিমোড় জামে মসজিদের সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ, স্থানীয় গৃহিণী মুনিরা খাতুনসহ অন্যরা।

বক্তারা মাদক ব্যাবসায়ী ও সেবনকারীদের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, এই পেশা ছেড়ে সঠিক পথে না আসলে, এলাকার মানুষকে সঙ্গে নিয়ে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করা হবে। কেও যদি এসব এলাকায় মাদক ব্যাবসা করে তবে পুলিশ কে সঠিক তথ্য দিয়ে তাদের আইনের হাতে সোপর্দ করতে স্থানীয়দের সহযোগিতার আহব্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!