1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জাম - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম :

তানোরে কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে নির্বাচনি সরঞ্জাম

  • প্রকাশিত : মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৪০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : আগামীকাল বুধবার (৮ মে) প্রথম ধাপে অনুষ্ঠিতব্য রাজশাহীর তানোর উপজেলা পরিষদের নির্বাচনের জন্য কেন্দ্রে কেন্দ্রে (ব্যালট পেপার ছাড়া) ভোটগ্রহণের সামগ্রী পাঠানো হয়েছে। মঙ্গলবার (৭ মে) সকালে উপজেলা পরিষদ হলরুম থেকে ভোটগ্রহণের এসব সামগ্রী বিতরণ করা হয়।

ভোটের দিন ভোরে কেন্দ্রে ব্যালট পেপার পাঠানো হবে বলে জানিয়েছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুজ্জামান। তিনি আরও জানান, উপজেলার সাত ইউনিয়ন ও দুই পৌরসভার ৬১টি কেন্দ্রের ৪২৫টি ভোটকক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরইমধ্যে ভোটগ্রহণের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনি সামগ্রীও পাঠানো হয়েছে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা বলেন, শান্তিপূর্ণ ভোটগ্রহণের জন্য বাড়তি নিরাপত্তা নেওয়া হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও র‌্যাব-পুলিশের পাশাপাশি প্রতিটি এলাকার কেন্দ্রেগুলো টহল দিবে বিজিবি। এবার তানোর উপজেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার ১ লাখ ৬৬ হাজার ১৭৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮১ হাজার ৯০৭ জন। আর নারী ভোটার ৮৪ হাজার ২৬৬ জন। এই নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী, ভাইস চেয়ারম্যান পদেও ২ জন প্রার্থী এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!