1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
উপজেলা নির্বাচন: নিয়ামতপুরে ভোটের সামগ্রী বিতরণ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

উপজেলা নির্বাচন: নিয়ামতপুরে ভোটের সামগ্রী বিতরণ

  • প্রকাশিত : সোমবার, ২০ মে, ২০২৪
  • ৪৮ বার পঠিত

 

জাকির হোসেন- নিয়ামতপুর প্রতিনিধিঃ২১ মে নিয়ামতপুর উপজেলা পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।এ উপলক্ষে সোমবার (২১ মে) সকাল ১০টা থেকে ভোট গ্রহণের যাবতীয় উপকরণ সদর উপজেলা পরিষদ চত্বরে নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বিতরণ করা হয়েছে।

 

নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, নিয়ামতপুর ৭৯ টি ভোট কেন্দ্রে ২ লাখ ১১ হাজার ৭শ ৭৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ৭৯টি কেন্দ্রের মধ্যে দূরত্ব বিবেচনায় আগামীকাল সকালে ব্যালট পেপার বিতরণ করা হবে।

সহকারী রিটার্নিং অফিসার জানিয়েছেন, নির্বাচন সুষ্ঠু করার জন্য সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নির্বাচন কেন্দ্রিক সহিংসতা রোধে আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ ক্ষমতা প্রয়োগ করবে।

জাল ভোট দেওয়ার কোনো সুযোগ থাকবে না জানিয়ে তিনি বলেন, ভোট কক্ষে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা পরিলক্ষিত হলে পোলিং এজেন্টরা সঙ্গে সঙ্গে সহকারী প্রিজাইডিং অফিসার ও প্রিজাইডিং অফিসারকে জানাবেন। তিনি তাৎক্ষণিক ব্যবস্থা নেবেন। শতভাগ অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। কোনো প্রার্থীর প্রভাব বিস্তারের সুযোগ থাকবে না।

এদিকে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ ও গণনা কার্যক্রম পরিচালনার দাবি জানিয়েছেন নিয়ামতপুর উপজেলার একাধিক প্রার্থী। সেইসঙ্গে ভোটগ্রহণের আগে কালো টাকার প্রভাব বিস্তার রোধে আইনশৃঙ্খলা বাহিনীর সু-দৃষ্টি কামনা করেছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!