1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
রাণীশংকৈলে উপজেলা নির্বাচনে বিজয় হলেন যারা  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :

রাণীশংকৈলে উপজেলা নির্বাচনে বিজয় হলেন যারা 

  • প্রকাশিত : বুধবার, ২২ মে, ২০২৪
  • ৮৪ বার পঠিত

মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,,ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে রাণীশংকৈল উপজেলা পরিষদের ভোট গ্রহণ শুরু হয় মঙ্গলবার ২১ মে সকাল ৮ টায় কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলে বিকাল ৪ টা পর্যন্ত।

ভোট গণনা শেষে একে একে কেন্দ্র থেকে ফলাফল আসা শুরু করে রানীশংকৈল উপজেলা পরিষদের সভাকক্ষে সহকারী রিটার্নিং অফিসারের হাতে।পরে একে একে বিজয়ী প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। এতে চেয়ারম্যান পদে (ঘোড়া) প্রতিকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব,ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতিকে বর্তমান ভাইস চেয়ারম্যান উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সোহেল রানা,ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে (স্বতন্ত্র) হাঁস প্রতিকের প্রার্থী সারমিন আক্তার কে বে-সরকারিভাবে নির্বাচিত ঘোষণা করেন, সহকারীর রির্টানিং অফিসার ও রানীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসান।

এ নির্বাচনে আহম্মদ হোসেন বিপ্লব (ঘোড়া) প্রতিকে ৪৪হাজার ২শত ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি সইদুল হক (আনারস) প্রতিকে ভোট পেয়েছেন ৩৪ হাজার ১ শত ৮০ ভোট,আর এক নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী (মোটরসাইকেল) প্রতিকে আব্দুল কাদের পেয়েছেন ৩২ হাজার ২ শত ৩৫ ভোট । ভাইস পদে (টিউবওয়েল) প্রতিকে সোহেল রানা ৩৩ হাজার ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ভোট পেয়েছেন রমজান আলী বৈদ্যুতিক (বাল্ব) প্রতিকে ৩২ হাজার ৮৩ ভোট পেয়েছেন। এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে (হাঁস) প্রতিকের প্রার্থী সারমিন আক্তার ৩২ হাজার ৭ শত ৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফরিদা ইয়াসমিন (ফুটবল) প্রতিকে ভোট পেয়েছেন ২৯ হাজার ১ শত ৭৫ভোট । রানীশংকৈল উপজেলায় ১টি পৌরসভা ও ৮টি ইউনিয়নের ১ লাখ ৮৩ হাজার ৩ ৯১ জন ভোটার রয়েছে। এরমধ্যে পুরুষ ৯৪ হাজার ২৮১ ও মহিলা ৮৯ হাজার ১১০ জন। ভোট কেন্দ্রের সংখ্যা ছিল ৬৬ টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!