1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
বাঘায় ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্রী আহত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :

বাঘায় ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্রী আহত

  • প্রকাশিত : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১৯ বার পঠিত

মৌসুমী দাস, রাজশাহীঃবাই সাইকেল চালিয়ে বিদ্যালয়ে আসার পথে, পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় পড়ে নবম শ্রেণির ছাত্রী সমাপ্তি কুমারী সরকার (১৪) আহত হয়েছে।

আহত সমাপ্তি কুমারী রাজশাহীর বাঘা উপজেলা সদরের রহমতুউল্লা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং উপজেলার বলিহার গ্রামের শ্যামল কুমার সরকারের মেয়ে। বর্তমানে সে রামেক হাসপাতারের ১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন। বিদ্যালয়ের পশ্চিম পাশের হোটলের সামনে দুর্ঘটনার কবলে পড়ে আহত হয় ছাত্রী।

ঘটনার পর,স্থানীয় জনতা ট্রাকটি আটক করে চালক আবদুল আলিমকে মারধর ও সড়কে দাঁড় করে রাখা যাত্রী বাহীসুপার ছনি পরিবহনের গ্লাস ভাংচুর করে।

স্থানীয়রা জানান, রোববার (২ জুন) সকাল ৭টার দিকে বাই সাইকেল চালিয়ে বিদ্যালয়ের আসছিল ওই ছাত্রী। বিদ্যালয়ের প্রবেশ গেটের পশ্চিমে সড়কে দাঁড় করা সুপার সনি পরিবহনের পাশ দিয়ে আসার সময় পেছন থেকে আসা পাথর বোঝায় ট্রাকের ধাক্কায় পাঁকা সড়কে ছিটকে পড়লে, ট্রাকটির পেছনের চাকায় লেগে ডান হাত ও ডান পা গুরুতর জখম হয়। তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলাম বলেন, রামেক হাসপাতারের ১ নম্বও ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। প্রচুর পরিমানে রক্ত ক্ষরণের কারণে রক্ত দেওয়া হয়েছে। এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

বাঘা থানার ওসি (তদন্ত) সোয়েব খান বলেন, ছাত্রীর ভাই রঞ্জন কুমার সরকার বাদি হয়ে ট্রাক চালককে অভিযুক্ত করে মামলা করেছেন। পাথরসহ ট্রাকটি জব্দ ও চালক আবদুল আলিমকে আটক করা হয়েছে। সে টাংগাইলের সখিপুরের গেচুয়া গ্রামের আবদুল হালিমের ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!