1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
তানোরে সাজা প্রাপ্ত আসামী সহ ৫ জন গ্রেপ্তার - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

তানোরে সাজা প্রাপ্ত আসামী সহ ৫ জন গ্রেপ্তার

  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোরে সাজাপ্রাপ্ত আসামী ও মাদক ব্যবসায়ীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত রোববার দিনগত রাত থেকে সোমবার (১০ জুন) সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, একটি মামলার পাঁচ হাজার টাকা অর্থদন্ড এবং ৫ বছরের সশ্রম সাজাপ্রাপ্ত পলাতক আসামী উপজেলার পাঁচন্দর থানতলা এলাকার আব্দুর রউফের ছেলে আবুল কাশেম (৩৭), ৭৫ লিটার চোলাইমদসহ উপজেলার হাতিনান্দা গ্রামের মৃত পোষা মন্ডলের ছেলে তোফাজ্জল হোসেন (৬০) এবং একই এলাকার মৃত জানিব প্রামানিকের ছেলে মেহের আলী ওরফে মেরু (৬২)। এছাড়াও সিআর পরোয়ানাভুক্ত আসামি উপজেলার পালপাড়া গ্রামের সত্য নারায়ন পালের ছেলে সুজিত কুমার পাল (৩২) ও গোদাগাড়ী উপজেলার গৌরীপুর গ্রামের মৃত দুলাল আলীর ছেলে মহাসেন আলী (৪৩)।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে মাদক ব্যকসায়ী ও সাজাপ্রাপ্ত পলাকত আসামী এবং নিয়মিত মামলার আসামিসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দুপুরে আইনী প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাদেরকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!