1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
দি অরা" কতৃক আয়োজিত নিম্ন মধ্যবিত্ত মানুষের সাথে কোরবানি ঈদের আনন্দ ভাগাভাগি - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

দি অরা” কতৃক আয়োজিত নিম্ন মধ্যবিত্ত মানুষের সাথে কোরবানি ঈদের আনন্দ ভাগাভাগি

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৬৬ বার পঠিত

আব্দুল্লাহ আল মামুন, চট্টগ্রাম প্রতিনিধিঃন নিম্ন মধ্যবিত্ত মানুষের সাথে কোরবানির ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে সামাজিক সংগঠন ‘দি অরা’ আয়োজন করেছে “উৎসর্গের মহিমা”। এ আয়োজনে তারা একটি গরু জবাই করে নগরীর হালিশহর এলাকার নিন্ম মধ্যবিত্ত মোট ৪২টি পরিবারের মধ্যে ১.৫ কেজি করে মোট ৬৩ কেজি মাংস বিতরণ করেছে।

 

গত মঙ্গলবার (১৮ জুন) এ আয়োজন অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন “দি অরা” এর সভাপতি আব্দুল হাকিম এবং সহসভাপতি ওমর ফারুক সাফিরসহ প্রমুখ।

 

এই আয়োজনে মোট ৩১জন সেচ্ছাসেবক উপস্থিত ছিলেন। এতে ইভেন্ট লিডার হিসেবে ছিলেন মাহেদুল হোসেন সহ কো-লিডার সিরাজাম মুনিরা এবং আবদুর রহিম।

 

সংগঠনের সহ সভাপতি ওমর ফারুক বলেন, ঈদ মানে আনন্দ কিন্তু এই কোরবানির ঈদে সাধারণত নিন্ম মধ্যবিত্ত মানুষেরা কোরবানি দিতে পারে না এবং কারো কাছে মুখ ফুটে চাইতেও পারে না। আর এ চিন্তাকে মাথায় রেখে আমরা “দি অরা” এই আয়োজনটি করেছি এবং আমরা অনুদান তুলে একটি গরু জবাই করে গোপনীয়তা বজায় রেখে মোট ৪২টি নিন্ম মধ্যবিত্ত পরিবারের মাঝে মাংস বিতরণ করেছি যাতে তাদের মুখে ঈদের হাসিটা ফুটে উঠে। এইরকম মানবিক কার্যক্রম আমরা “দি অরা” সবসময় বজায় রাখবো এবং তাতে সবসময় আমরা আপনাদের সকলের সহায়তা কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!