1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
চারঘাট প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান ও সম্পাদক সনি আজাদ  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

চারঘাট প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান ও সম্পাদক সনি আজাদ 

  • প্রকাশিত : সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ২৩ বার পঠিত

চারঘাট প্রতিনিধিঃ রাজশাহীর চারঘাট প্রেসক্লাবের আগামী দুই বছরের জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। রবিবার (৭ জুলাই) বিকালে চারঘাট প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।

সভায় উপস্থিত সদস্যবৃন্দের কন্ঠভোটে দৈনিক মানবজমিন ও রাজশাহী সংবাদের চারঘাট প্রতিনিধি মোঃ কামরুজ্জামানকে সভাপতি ও দৈনিক সমকালের চারঘাট প্রতিনিধি আবুল কালাম আজাদ সনিকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন– সিনিয়র সহ-সভাপতি ইসরাইল হোসেন সরকার (দৈনিক আমাদের অর্থনীতি), যুগ্ন সাধারণ সম্পাদক সজীব রানা (দৈনিক বার্তা ও প্রতিদিনের সংবাদ), সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রায়হান (দৈনিক উত্তরা প্রতিদিন), দপ্তর সম্পাদক শাহিনুর রহমান সুজন (প্রতিদিনের বাংলাদেশ), কোষাধ্যক্ষ আব্দুল মতিন (সকালের সময়), প্রচার সম্পাদক পিন্টু আলী (গণধ্বনি প্রতিদিন), সদস্য ওবাইদুর রহমান রিগেন (ডেইলি আওয়ার টাইমস), জিল্লুর রহমান টিপু (দৈনিক আমাদের রাজশাহী), আব্দুল মান্নান মানু (আলোকিত সময়), সবুর আলী (ডেইলি ক্যাম্পাস) ও সাজ্জাদ হোসেন (রাজশাহী দর্পণ)।

 

এছাড়ার সকল সদস্যের সম্মতিক্রমে প্রেসক্লাবের উপদেষ্টা হিসাবে দায়িত্ব গ্রহণ করেন, উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সভাপতি সাইফুল ইসলাম বাদশা ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ইমদাদুল ইসলাম।

সভায় বক্তারা গণমাধ্যমকর্মীদের কল্যাণে প্রেসক্লাবের সদস্যদের সমসাময়িক বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন। এছাড়া জনগণের কল্যাণে নিবেদিত সাংবাদিকতার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া এই প্রেসক্লাবের একতা এবং ঐতিহ্যকে কোনো কুচক্রী মহল যেন বিনষ্ট করতে না পারে সেজন্য সজাগ থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!