1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
পত্নীতলায় বিলের পানিতে ভাসমান কাউন্সিলের মরদেহ উদ্ধার - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

পত্নীতলায় বিলের পানিতে ভাসমান কাউন্সিলের মরদেহ উদ্ধার

  • প্রকাশিত : রবিবার, ১৪ জুলাই, ২০২৪
  • ১৯৯ বার পঠিত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

কাওছার হাবিব- পত্নীতলা (নওগাঁ) : নওগাঁর পত্নীতলায় নজিপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মিজানুর রহমান মিতুর (৪৭) ভাসমান মরদেহ উদ্ধার হয়েছে। রোববার (১৪ জুলাই) সকালে পাটিচরা ইউনিয়নের ছালিগ্রাম বুড়িদহ বিল থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করেছে পত্নীতলা থানা পুলিশ। তিনি গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন।

মিজানুর রহমান মিতু ৯ নং ওয়ার্ডের আফছার আলীর ছেলে। তিনি নজিপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। তার নিখোঁজ হওয়ার পর থেকে পরিবার এবং বন্ধুরা তার খোঁজে ব্যস্ত ছিল। মিজানুর রহমান মিতুর মৃত্যুতে এলাকাবাসী এবং তার সহকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুতে নজিপুর পৌরসভায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ সূত্রে জানা যায়, মিজানুর রহমান মিতুর মরদেহ পাটিচরা ইউনিয়নের ছালিগ্রাম বুড়িদহ বিল থেকে উদ্ধার করা হয়। তিনি গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন বলে জানায় তার পরিবার। নিহতের পরিবারের সদস্যরা জানান, মিজানুর রহমান মিতু শুক্রবার দুপুরে বাড়ি থেকে বেরিয়ে যান এবং এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিলো না। পরিবারের পক্ষ থেকে পত্নীতলা থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়।

 

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, রোববার সকালে বিলের জেলেরা একটি ভাসমান মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি মিজানুর রহমান মিতুর বলে সনাক্ত করে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং পুলিশ এ ব্যাপারে তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!