1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
লাইসেন্সসহ বিআরটিএ’র ৪ ধরনের সেবা বন্ধ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন

লাইসেন্সসহ বিআরটিএ’র ৪ ধরনের সেবা বন্ধ

  • প্রকাশিত : শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪
  • ৪০ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সহিংসতায় গত সপ্তাহের বৃহস্পতিবার ও শুক্রবার রাজধানীর বনানীতে অবস্থিত বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) প্রধান কার্যালয় ও মিরপুর ১৪ নম্বরে সার্কেল-১ অফিসে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুনে সেখানকার ডেটা সেন্টারসহ অন্যান্য ইলেকট্রনিকস ডিভাইস ক্ষতিগ্রস্ত হয়েছে। এ কারণে লাইসেন্স কার্ড, রুট পারমিটসহ চার ধরনের সেবা বন্ধ রয়েছে বলে জানিয়েছে সংস্থাটি।

 

বিষয়টি নিশ্চিত করে বিআরটিএ’র চেয়ারম্যান গৌতম চন্দ্র পাল বলেন, ‘মিরপুর সার্কেল অফিসে অটোমেটিক ফিটনেস সনদের মেশিন পুড়ে গেছে। তাই ফিটনেস সনদ দিতে সময় লাগবে। ’

 

অন্যদিকে বনানীতে প্রধান কার্যালয়ের ড্রাইভিং লাইসেন্স প্রিন্ট সিস্টেম, ইলেকট্রনিক ও আইটি ডেটা সেন্টার আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে। এ কারণে রুট পারমিট, রেজিস্ট্রেশন সনদ সেবা দিতে পারবে না বিআরটিএ। বনানী ও মিরপুরে অগ্নিসংযোগের ঘটনায় পৃথক তদন্ত কমিটি গঠন করেছে সংস্থাটি।

 

বিআরটিএ’র চেয়ারম্যান জানান, বনানী কার্যালয়ের ক্ষয়ক্ষতি নিরূপণের জন্য সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক করা হয়েছে বিআরটিএর পরিচালক (প্রশাসন) আজিজুল ইসলামকে। অন্যদিকে মিরপুর সার্কেল অফিসের জন্য পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রধান বিআরটিএর উপপরিচালক রকিবুল ইসলাম। কমিটিকে সাত কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে হবে।

সূত্র : বাংলাদেশ প্রতিদিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!