1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
রাজনৈতিক ব্যক্তিদের সঙ্গে তানোরের ইউএনও’র মতবিনিময় - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :

রাজনৈতিক ব্যক্তিদের সঙ্গে তানোরের ইউএনও’র মতবিনিময়

  • প্রকাশিত : বুধবার, ৭ আগস্ট, ২০২৪
  • ৪৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর : রাজশাহীর তানোর উপজেলায় বিএনপি-জামায়াতে ইসলামী ও জাতীয় পার্টির নেতাদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোস্তাফিজুর রহমান। বুধবার (৭ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় উপজেলা প্রশাসনিক হলরুমে তানোরের সার্বিক পরিস্থিতি শান্ত রাখার জন্য এ সভার আয়োজন করা হয়।
সভার শুরুতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। সেই সঙ্গে তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল করা হয়।
সভায় রাজশাহী জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য ও তানোর পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান মিজান বলেন, সরকারি কোনো সম্পত্তিতে আঘাত করা যাবে না। তানোরে স্বাভাবিক জীবন যাপন যেন পরিচালিত হতে পারে তার জন্য আমাদের সবাইকে কাজ করতে হবে। আমরা প্রশাসনকে সহযোগিতা করবো। যারা বিভিন্ন অনিয়ম করে আমাদের প্রশ্নবিদ্ধ করতে চাইবে, আমাদের ছাত্র জনতার অর্জনকে নষ্ট করতে চাই সেজন্য সতর্ক থাকতে হবে।
উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা আলমগীর হোসেন বলেন, স্বৈরশাসকের পতন হয়েছে। এত অন্যায় অত্যাচার খুন গুম করেছে এত লুটপাট করেছে পাপের ভার আল্লাহ সহ্য করতে পারে নাই। তাই এত ঘৃণ্যভাবে পতন হয়েছে। আমরা যারা তানোরে রাজনীতি করি সকলেই দেশপ্রেমে উদ্বুদ্ধ জনকল্যাণে একনিষ্ঠ হয়ে কাজ করি।
সভাপতির বক্তব্যে ইউএনও মোস্তাফিজুর রহমান বলেন, আমরা একটি সুন্দর তানোর উপজেলা চাই। সুশাসন যেখানে থাকবে ন্যায়বিচার থাকবে মানুষ স্বাধীনভাবে চলতে পারবে সেরকম একটি তানোর চাইলে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। সুন্দর তানোরের জন্য কাজ করতে হবে। আপনারা আমাদের সার্বিক সহযোগিতা করবেন।’
এসময়ে অন্যন্যের মধ্যে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাশতুরা আমিনা, উপজেলা বিএনপির আহবায়ক আখেরুজ্জামান হান্নান, তানোর পৌর বিএনপির আহবায়ক একরাম মোল্লা, উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান ও জামায়াতে ইসলামীর সিনিয়র নেতা আব্দুর রহিম মোল্লা, উপজেলা জামায়াতের ইসলামীর সাধারণ সম্পাদক আক্কাস আলী, তানোর পৌর জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক আজহার আলী সরদার, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক সামসুদ্দিন মন্ডলসহ বাংলাদেশ জামায়াতে ইসলামীর ও বিএনপি বিএনপি এবং তাঁর সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!