1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ট্রাফিক পুলিশের দ্বায়িত্বে তানোরের শিক্ষার্থীরা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :

ট্রাফিক পুলিশের দ্বায়িত্বে তানোরের শিক্ষার্থীরা

  • প্রকাশিত : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪
  • ৪৪১ বার পঠিত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

পাপ্পু কুমারঃ রাজশাহীর তানোরে বিভিন্ন সড়কে শৃঙ্খলা ধরে রাখতে  কাজ করছেন শিক্ষার্থীরা।   সকাল থেকে তানোরের ব্যস্ততম বিভিন্ন স্থানে ও বাসটার্মিনারে সাধারন ছাত্ররা যানবাহন চলাচলে শৃংখলা নিয়ন্ত্রনের দ্বায়িত্ব পালন করে। পৌরসহরের  বাসষ্টান্ড, থানারমোড় , গোল্লাপাড়া বাজার ,কালীগঞ্জ মোড় , কাসিমবাজার মোড় সহ বিভিন্ন স্থানে ট্রাফিক পুলিশের দ্বায়িত্ব পালন করছে সকাল থেকে সন্ধা পর্যন্ত। গত দু,দিন শহরে পুলিশের কোন সদস্যদের দেখা মেলেনি, তাই   শুক্রবার সারাদিন সেচ্ছায় এমন দ্বায়িত্ব পালন করায় সাধারন জনতা তাদেরকে ছাত্রদেরকে বাহবা অভিনন্দন জানিয়েছেন।

তানোর থানারমোড়  বাসষ্টান্ডে মুখে বাশি নিয়ে ট্রাফিক পুলিশের মত দ্বায়িত্ব পালনরত সরকারী আব্দুল করিম সরকার কলেজে ছাত্র মুন্না, শোভন সহ আরো অনেকেই। তাঁরা  জানায়, পুলিশের কোন সদস্য এখন রাস্তাতে নামছে না। এতে সড়কে শৃংখলা ভেঙ্গে যানজটে সাধারন মানুষকে দূর্ভোগ পোহাতে হচ্ছিল। এজন্য তারা সেচ্ছায় সড়কে নেমে এসে যানবাহন চলাচলে শৃংখলা নিয়ন্ত্রনের কাজ করছে। এছাড়াও  স্কাউটের সদস্য  রবিন  তাঁরা নিজ অভিজ্ঞতার আলোকে ছাত্রদের সাথে যোগ দিয়ে দিক নির্দ্দেশনা ও সহযোগিতা করতে দেখা গেছে।

সরেজমিনে দেখা গেছে, সড়কে যানজট কমাতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তারা। মোটরসাইকেল চালাতে হেলমেট পরতেও বাধ্য করা হচ্ছে। এছাড়াও নগরীর বিভিন্ন এলাকায় জঞ্জাল পরিষ্কার রাখতে দলবেঁধে কাজ করতে দেখা গেছে শিক্ষার্থীদের।

ট্রাফিক নিয়ন্ত্রনে কাজ করা একজন শিক্ষক জানান, সড়কে শৃঙ্খলা ফেরাতে কাজ করছে ছাত্ররা। এই বিজয় উদযাপনের নামে কিছু মানুষ বিশৃঙ্খলা করছে। সড়কে লম্বা যানজট তৈরী হচ্ছে। তাই  শিক্ষার্থীরা সড়কের শৃঙ্খলায় রাস্তায় নেমেছে। যতক্ষণ পর্যন্ত পুলিশ সদস্যরা কর্মে ফিরে না আসছে ততদিন আমাদের শিক্ষাথীরা কার্যক্রম অব্যাহত রাখবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!