1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঠাকুরগাঁওয়ে চালু হয়েছে ৫ থানার কার্যক্রম - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে চালু হয়েছে ৫ থানার কার্যক্রম

  • প্রকাশিত : শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ২৪ বার পঠিত

মজিবর রহমান শেখ-ঠাকুরগাঁও :ঠাকুরগাঁওয়ে চালু হয়েছে ৫ থানার কার্যক্রমদীর্ঘদিন বন্ধ থাকার পরে ঠাকুরগাঁওয়ে স্বাভাবিক হয়েছে থানার কার্যক্রম। সেনাবাহিনীকে সাঙ্গে নিয়ে ঠাকুরগাঁওয়ে ৭টি থানার মধ্যে ৫টি থানা ইতোমধ্যেই তাদের সব ধরনের কার্যক্রম চালু করেছে। শুক্রবার (৯ আগস্ট) বিকেল ৩টার দিকে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী থানায় গিয়ে দেখা যায়, সেনাবাহিনীর সঙ্গে পুলিশ সদস্যরাও থানার মধ্যে অবস্থান করছেন। তবে এই ঠাকুরগাঁও জেলার হরিপুর এবং ভূল্লী থানার কর্যক্রম এখনও বন্ধ রয়েছে । এদিন থানায় অভিযোগ করতে আসা মোহাম্মদ মোখলেসুর নামে এক ভুক্তভোগী বলেন, দীর্ঘদিন থানার কার্যক্রম বন্ধ থাকায় আমরা বিভিন্ন ধরনের সমস্যায় পরেছি। কার্যক্রম আবার চালু হওয়ায় আমরা খুব আনন্দিত। আমাদের যেকোনো সমস্যায় এখন থানায় এসে অভিযোগ করতে পারব।

তিনি আরও বলেন, থানা বন্ধ থাকায় দীর্ঘদিন ধরে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছিলাম। কার্যক্রম স্বাভাবিক অবস্থায় ফিরে আসায় সব জায়গায় আইনশৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করেছে। এতে আমরা খুব আনন্দিত। ঠাকুরগাঁওয়ে ৭টি থানার মধ্যে কোনো ধরনের ভাঙচুর-অগ্নিসংযোগ বা হতাহতের ঘটনা ঘটেনি। তাই ঠাকুরগাঁওবাসী আশাবাদী, দ্রুতই আইনশৃঙ্খলা বাহিনী তাদের সর্বোচ্চ সেবাটা আবারও দিতে পারবে। এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফিরোজ কবির বলেন, দেশ একটি অস্থির অবস্থার মধ্যে থাকায় আমাদের বেশ কিছু ভাই শাহাদাত বরণ করেন। আমি তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। এরই মধ্যে আইজিপি স্যার এবং এসপি স্যারের নির্দেশনায় আমাদের ঠাকুরগাঁওয়ে ৫টি থানার কার্যক্রম চালু হয়েছে। তার মধ্যে বালিয়াডাঙ্গী থানাও একটি।

পুলিশের ধর্মই মানুষের সেবা করা। আমরা পূর্বে মানুষের সেবায় নিয়োজিত ছিলাম। বর্তমানেও করছি, ভবিষ্যতেও মানুষের সেবায় নিয়োজিত থাকবো। আমাদের থানার জনবল পরিপূর্ণ রয়েছে। যার জন্য আমাদের কার্যক্রম পরিচালনা করতে কোনো ধরনের সমস্যা হবে না।

আজকে সকালেও আমাদের টহল দল বালিয়াঙ্গী থানার বিভিন্ন ইউনিয়নের মানুষের সঙ্গে কথা বলেছেন। তাদের সমস্যার কথাগুলো শুনেছেন। ইতোমধ্যে আমাদের থানায় বিভিন্ন জায়গা থেকে লোকজন অভিযোগ নিয়ে আসতেছেন। আমরা সেগুলোর ব্যবস্থা নিচ্ছি। এ বিষয়ে ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, ঠাকুরগাঁও জেলায় মোট ৭টি থানা রয়েছে, তার মধ্যে ৫টি থানার কার্যক্রম আজকে (শুক্রবার) সকাল থেকে চালু হয়েছে। বাকি ২টি থানার কার্যক্রম দ্রুতই চালু করা হবে। আমাদের কাজ মানুষদের সেবা দেওয়া। আমরা চাই, খুব দ্রুতই যেন আমরা সবাইকে সঠিক সেবা দিতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!