1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ভোলায় স্বেচ্ছাসেবীদের মাঝে খাবার বিতরণ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

ভোলায় স্বেচ্ছাসেবীদের মাঝে খাবার বিতরণ

  • প্রকাশিত : শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ৪৪ বার পঠিত

শাফায়াত হোসেন (সিয়াম):ভোলা শহরের যানজট নিরসনে ট্রাফিকের দায়িত্ব পালন করা স্বেচ্ছাসেবীদের মধ্যে খাবারসামগ্রী বিতরণ করছে ইনফিনিটিভ সাইন্স একাডেমি। শনিবার (১০ আগস্ট)ভোলা শহরের বিভিন্ন স্থানে প্রায় শতাধিক স্বেচ্ছাসেবীকে খাদ্যসামগ্রী বিতরণ করেন ইনফিনিটিভ সাইন্স একাডেমি।

ইনফিনিটিভ সাইন্স একাডেমির প্রতিষ্ঠাতা মোঃ আশরাফুল (সোহান) এর নেতৃত্বে এসময় ভোলা সদরের বিভিন্ন স্থানে এই কার্যক্রম পরিচালনা করা হয়। ইনফিনিটিভ সাইন্স একাডেমির প্রতিষ্ঠাতা মোঃ আশরাফুল জানান, দেশের বর্তমান অস্তিতিশীল পরিস্হিতি সামাল দিতে দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং সামাজিক সংগঠনগুলো খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে বিশেষ করে বাজার মনিটরিং, ট্রাফিক নিয়ন্ত্রণ এবং সিন্ডিকেট ঠেকাতে। এরই ধারাবাহিকতায় ভোলা সদর উপজেলার জনপ্রিয় একাডেমী ইনফিনিটিভ সাইন্স এর প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা মিলে স্বেচ্ছাসেবীদের মাঝে খাবার বিতরণের মাধ্যমে একটি ভালো কাজের সামান্য অংশীদার হলাম। এসময় তিনি আরও জানান, এভাবেই ইনফিনিটিভ সাইন্স একাডেমি সকল সামাজিক কার্যক্রম গুলো অব্যাহত রাখবে ইনশাআল্লাহ।

এসময় ইনফিনিটিভ সাইন্স একাডেমির প্রাক্তন শিক্ষার্থী মোঃ শাফায়াত হোসেন (সিয়াম) সহ আরও উপস্থিত ছিলেন বর্তমান শিক্ষার্থী মীর আবিদ হোসেন (রাফি), মুশফিকুল ইসলাম, আসিফুর রহমান, মোঃ রাকিব, মোঃ আশিকুর রহমান, মেহেদী হাসান সাব্বির সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!