1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
নেত্রকোনার আটপাড়ায় মন্দির পাহারায় ছাত্রদল  - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
শিরোনাম :

নেত্রকোনার আটপাড়ায় মন্দির পাহারায় ছাত্রদল 

  • প্রকাশিত : শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ৪৩ বার পঠিত

নেত্রকোণা প্রতিনিধি:নেত্রকোণার আটপড়ায় হিন্দু সম্প্রদায়ের জানমালের রক্ষার্থে মন্দিরে মন্দিরে পাহারা দিচ্ছে আটপাড়া উপজেলা ছাত্রদল।

শনিবার দিবাগত রাতে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাফায়েত খান সাকু তেলিগাতী সরকারি কলেজ শাখা ছাত্রদল আহবায়ক মো.রাকিব হাসান রনি ও সদস্য সচিব রকির নেতৃত্বে মন্দিরের সুরক্ষায় মন্দির প্রাঙ্গণে তাদের পাহারা দিতে দেখা যায়। এ সময় ছাত্রদলের অর্ধশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় তেলিগাতী সরকারি কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব রকি বলেন, ‘আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশনায় সারা বাংলাদেশে মন্দির, গির্জা সুরক্ষা দিতে রাতে তেলিগাতী সরকারি কলেজ শাখার ছাত্রদল আওয়ামী প্রেতাত্মাদের হামলার হাত থেকে এসব ধর্মীয় প্রতিষ্ঠানকে রক্ষার জন্য তেলিগাতী দুর্গা মন্দির ও কালি মন্দির পাহারায় আছি তেলিগাতী সরকারি কলেজ শাখার ছাত্রদলের আহবায়ক রাকিব হাসান রনি বলেন অতীতের ন্যায় আওয়ামী লীগের যেকোনো ষড়যন্ত্র রুখে দেওয়ার জন্য আমরা তেলিগাতী সরকারি কলেজ ছাত্রদল রাত-দিন ২৪ ঘণ্টা কাজ করে যাচ্ছি এবং সামনেও করে যাবো।

জেলা ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাফায়েত খান সাকু বলেন ‘ছাত্র-জনতার ঐক্যবদ্ধ প্রচেষ্টার দ্বারা আমরা দীর্ঘ ১৬ বছর পর স্বৈরাচারের হাত থেকে দেশকে মুক্ত করতে পেরেছি। কিন্তু আমাদের এই বিজয়কে একটি চক্র কোনোভাবেই মেনে নিতে পারছে না। তাই তারা আমাদের সংখ্যালঘু ভাই-বোনদের বাড়িঘর, ব্যবসাপ্রতিষ্ঠান ও ধর্মীয় উপাসনালয়গুলোতে হামলা করে জনতার বিজয়কে ভিন্ন খাতে নিয়ে যেতে চক্রান্ত শুরু করেছে।আমরা তাদের চক্রান্ত কোনোভাবেই সফল হতে দেব না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!