1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
পত্নীতলায় ট্রাফিক পুলিশের দায়িত্বে এখনো শিক্ষার্থীরা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :

পত্নীতলায় ট্রাফিক পুলিশের দায়িত্বে এখনো শিক্ষার্থীরা

  • প্রকাশিত : সোমবার, ১২ আগস্ট, ২০২৪
  • ৩৮ বার পঠিত

কাওছার হাবিব- পত্নীতলা (নওগাঁ):কখনো তীব্র রোদ, কখনোবা অঝোরে বৃষ্টি। এমন বৈরী আবহাওয়া উপেক্ষা করেই নওগাঁর পত্নীতলা সহ সারা দেশের সড়কে যান চলাচল নিয়ন্ত্রণে কাজ করছেন শিক্ষার্থীরা। রবিবার টানা ষষ্ঠ দিনের মতো সড়কে ট্রাফিক পুলিশের পরিবর্তে শিক্ষার্থীরা যান চলাচল নিয়ন্ত্রণের দায়িত্ব পালন করছেন। দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে থানার কার্যক্রম কিছুটা শুরু হলেও, ট্রাফিক পুলিশ কবে রাস্তায় নামবে, তার সঠিক কোনো তথ্য নেই।

এই দিকে নওগাঁ পত্নীতলায় গত ৫/৮/২৪ সোমবার থেকে ট্রাপিক পুলিশের তেমন তৎপরতা দেখা যায় নাই এবং গত কয়েক দিন থেকে একদম রাস্তায় কোন ট্রাপিক পুলিশ না থাকায় স্কুল, কলেজ রোভার স্কাউটরা ট্রাপিক পুলিশের দ্বায়িত্ব পালন করছে।

নওগাঁ পত্নীতলায় নজিপুর বাসস্ট্যান্ডে সার্বক্ষনিক এমনিতেই ট্রাপিক জ্যাম লেগেই থাকে, তার পর ট্রাপিক পুলিশ নাই। কোমল মতি স্কুল ও কলেজের ছাত্র / ছাত্রী গন এই প্রখর রোদ্রের মধ্যে ট্রাপিক কন্ট্রোল করতে হিমসিম খাচ্ছে। তারা চেষ্টা করছে কিন্তু তাদের ট্রাপিক নিয়ম কানুন অনেক অজানা, তবুও তাদের পক্ষে এই জান জোট  সামলাতে হিম সিম খেতে হচ্ছে না।

পত্নীতলার সাধারণ মানুষের দ্বাবি অতি দ্রুত যেন ট্র্যাপিক পুলিশ মাঠে নেমে তাদের দ্বায়িত্ব বুঝে নিয়ে জনগণের একটু স্বস্তি দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!