1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সাঈদীর প্রথম মৃত্যুবার্ষিকীতে তানোরে দোয়া মাহফিল - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :

সাঈদীর প্রথম মৃত্যুবার্ষিকীতে তানোরে দোয়া মাহফিল

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ৩৫ বার পঠিত
Oplus_0

তানোর (রাজশাহী) প্রতিনিধি :বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন ও সাবেক সংসদ সদস্য আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে রাজশাহীর তানোরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ আগষ্ট) বিকেল ৫টা থেকে মাগরিব পর্যন্ত তানোর উপজেলা সদরের গোল্লাপাড়া বাজার ফুটবল মাঠে বাংলাদেশ জামায়াতে ইসলামী তানোর উপজেলা শাখার আয়োজনে এই মাহফিল অনুষ্ঠিত হয়। একইসাথে, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সারা দেশে নিহতদের রুহের মাগফিরাত কামনায় এবং আহতদের সুস্থতা কামনায়ও বিশেষ দোয়া করা হয়েছে।

এসময়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী তানোর উপজেলা শাখার আমীর মাওলানা আলমগীর হোসেন, সেক্রেটারী মাওলানা আক্কাস আলী, তানোর পৌর জামায়াতে ইসলামীর আমীর মাওলানা আবুল কালাম আজাদ, সেক্রেটারী আজহার আলী সরদার ছাড়াও জেলা ও উপজেলা, পৌর এবং ইউনিয়ন শাখার বিভিন্ন পর্যায়ের জামায়াত ও ছাত্রশিবিরের নেতাকর্মীরা ছাড়াও শতশত সাধারণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

এদিকে, বাংলাদেশ জামায়াতে ইসলামী তানোর উপজেলা শাখার আয়োজনে উপজেলা জুড়ে বিভিন্ন মসজিদ, মাদ্রাসাতেও আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর প্রথম মৃত্যুবার্ষিকী এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সারা দেশে নিহতদের রুহের মাগফিরাত কামনায় এবং আহতদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, কারাবন্দি অবস্থায় ২০২৩ সালের ১৪ আগস্ট রাতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) মৃত্যুবরণ করেন আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী। সেদিন রাতে গাজীপুরের কাশিমপুর কারাগারে আল্লামা সাঈদী হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছিল।

শারীরিক জটিলতা বিবেচনা করে সাঈদীকে উন্নত চিকিৎসার পরামর্শ দেন চিকিৎসকরা। পরে কারা কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করেছিল। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!