1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
শিক্ষার্থীদের তোপের মুখে ঈশ্বরদী মহিলা ভাইস চেয়ারম্যানের পদত্যাগ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :

শিক্ষার্থীদের তোপের মুখে ঈশ্বরদী মহিলা ভাইস চেয়ারম্যানের পদত্যাগ

  • প্রকাশিত : রবিবার, ১৮ আগস্ট, ২০২৪
  • ৩১ বার পঠিত

রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ করেছেন ঈশ্বরদী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী।

রোববার (১৮ আগস্ট) বেলা ১১টার দিকে আতিয়া ফেরদৌস কাকলী উপজেলা পরিষদ কার্যালয়ে গেলে শিক্ষার্থীরা পরিষদ চত্বর ঘেরাও করে বিক্ষোভ শুরু করে। একপর্যায়ে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অবস্থান নিলে শিক্ষার্থী সেখানে গিয়ে তার পদত্যাগ দাবি করেন। পরে সেখানে সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত হন। শিক্ষার্থীদের দাবির মুখে এক পর্যায়ে বিকাল সাড়ে ৩টার দিকে তিনি লিখিত পদত্যাগপত্র উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জমা দেন।

আন্দোলনকারীরা জানান, ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী পৌর শহরের রেলগেটে আওয়ামী লীগের নেতাকর্মীদেও সঙ্গে অবস্থান নিয়ে নারী শিক্ষার্থীদের মোবাইল কেড়ে নেওয়াসহ হয়রানি করেন। তার এ পদে থাকার কোনো যোগ্যতা নেই। তাই শিক্ষার্থীরা তার পদত্যাগের দাবি জানিয়েছে।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুবীর কুমার দাশ বলেন, মহিলা ভাইস চেয়ারম্যানের পদত্যাগ পত্র পেয়েছি। এটি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে।

সূত্র : জাগো নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!