1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ঠাকুরগাঁওয়ে চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

ঠাকুরগাঁওয়ে চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

  • প্রকাশিত : সোমবার, ১৯ আগস্ট, ২০২৪
  • ১৮ বার পঠিত

 মজিবর রহমান শেখ-ঠাকুরগাঁও:ঠাকুরগাঁও সদর উপজেলার ১১ নং– মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে ও বিচারের দাবিতে এক মানববন্ধন করেছে ইউনিয়নবাসী

রোববার (১৮ আগস্ট) সকালে সোহাগের সীমাহীন দুর্নীতি, অমানবিক অত্যাচার-নির্যাতনের প্রতিবাদে এবং চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ ও বিচারের দাবিতে মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন ইউনিয়নের সর্বস্তরের সাধারণ মানুষ ও ভুক্তভোগীরা। এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, আওয়ামী লীগের প্রভাব খাটিয়ে গুন্ডা বাহিনীর দ্বারা বিনা ভোটে চেয়ারম্যান হয়েছেন তিনি । চেয়ারম্যান হওয়ার পরে পেটুয়া পিস্তল বাহিনী দ্বারা অমানবিক অত্যাচার, সরকারি বৃক্ষ নিধন, অর্থের বিনিময়ে বিচারে পক্ষপাতিত্ব, স্কুলে নিয়োগ বাণিজ্য, জমি দখল, বালুর ঘাট দখল সহ মামলা দিয়ে হয়রানি করিয়েছেন সাধারণ মানুষকে। তারা আরোও বলেন, শুধু তাই নয় সরকারি চাল বিতরণে কম দেয়া, এবং রাস্তার কাজের বরাদ্দেও অনেক দূর্নীতি করেছে সে। অনেক টাকা আত্মসাদ করেছে। গরিবের হক মেরে খেয়েছে। আমরা তার চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ ও বিচারের দাবি করেন ইউনিয়ন বাসি। তারা হুসিয়ারি করে বলেন, চেয়ারম্যানকে আর ইউনিয়ন পরিষদে আসতে দেয়া হবে না বলেও হুঁশিয়ারি দিয়েছেন তারা ।

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, আল মামুন আলম, আশরাফুল হক, গোলাম মোস্তফা, সোলেমান আলী, জালাল উদ্দিন রুমি, এন্তাজুল হক, সহ অত্র ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ সুশীল সমাজ অসাধারণ মানুষ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!