1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
চাঁপাইনবাবগঞ্জে দুই সাংবাদিকের উপর হামলা - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে দুই সাংবাদিকের উপর হামলা

  • প্রকাশিত : শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪
  • ১৭ বার পঠিত
Oplus_0

আসাদুল্লাহ সনি-চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে সাংবাদ সংগ্রহে করতে গিয়ে দুই সাংবাদিক হামলার শিকার হয়েছে। বৃহস্পতিবার বিকালে সদর উপজেলার লাহারপুরে মারধরের শিকার হন তারা। হামলার শিকার হওয়া সাংবাদিকরা হলেন, ঢাকা পোস্টের চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি আশিক আলী ও স্থানীয় আলোকিত গৌড়ের বার্তা সম্পাদক ইসারুল হক।

এ দু’জনের অভিযোগ, গণ-অধিকার পরিষদ ও দলটির ছাত্র সংগঠন ছাত্র-অধিকার পরিষদের নেতা-কর্মীরা তাদের মারধর করেছে। ঢাকা পোস্টের সাংবাদিক আশিক আলী বলেন, লাহারপুরে মহানন্দা নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের খবর পেয়ে সেখানে তথ্য সংগ্রহে যান তারা। গণঅধিকার পরিষদের নেতারা বালু উত্তোলনের সঙ্গে জড়িত। সংবাদ সংগ্রহের এক পর্যায়ে গণঅধিকার পরিষদের নেতা-কর্মীরা তাদের উপর চওড়া হন এবং মারধর করেন। এতে তিনি ও ইসারুল হক আঘাতপ্রাপ্ত হয়।পরে স্থানীয় লোকজন ও অন্য গণমাধ্যমকর্মীরা তাদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে যান। ঘটনার পর ইসারুল হক থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

লিখিত অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করেছেন সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম জাকারিয়া। তিনি জানান, উভয়পক্ষকে নিয়ে বিষয়টি স্থায়ীভাবে নিষ্পত্তির করার চেষ্টা চলছে। তবে নিষ্পত্তি করা না গেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!