1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
ইয়ুথ নেটওয়ার্ক ফর ডেভেলপমেন্ট এর মাসিক সভা অনুষ্ঠিত - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :

ইয়ুথ নেটওয়ার্ক ফর ডেভেলপমেন্ট এর মাসিক সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪
  • ৩১ বার পঠিত

ভোলা প্রতিনিধি:যুব সংগঠন ইয়ুথ নেটওয়ার্ক ফর ডেভেলপমেন্ট এর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৪ আগস্ট) ইয়ুথ নেটওয়ার্ক ফর ডেভেলপমেন্ট এর কার্যালয়ে ইয়ুথ নেটওয়ার্ক ফর ডেভেলপমেন্ট এর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

ইয়ুথ নেটওয়ার্ক ফর ডেভেলপমেন্ট আয়োজিত মাসিক সভায় বর্তমান বন্যা পরিস্থিতি বন্যা পরিস্থিতিতে বন্যার্তদের জন্য ফান্ড রাইজিং কার্যক্রম পরিচালনা এবং বন্যার্তদের পাশে দাড়ানোর শীর্ষক বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়।

এসময় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ‘মাদককে না বলুন’ শীর্ষক আলোচনা সভা আয়োজন, বৃক্ষরোপন কর্মসূচি আয়োজন সহ নানাবিধ কর্মসূচি গ্রহণ করা হয়। এসময় ইয়ুথ নেটওয়ার্ক ফর ডেভেলপমেন্ট এর উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য মোঃ আশরাফুল উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন।

সংগঠনটির উপদেষ্টামণ্ডলীর অন্যতম সদস্য মোঃ আশরাফুল বলেন, বর্তমান বন্যার্তদের জন্য ইয়ুথ নেটওয়ার্ক ফর ডেভেলপমেন্ট এর সদস্যরা নিরলসভাবে যেভাবে ফান্ড কালেকশন কার্যক্রম পরিচালনা করতেছেন তা প্রশংসনীয় এবং সাম্প্রতিক সময়ে সাধারণ শিক্ষার্থীদের পাশাপাশি এই সংগঠনের সদস্যরা ট্রাফিক নিয়ন্ত্রণ কার্যক্রম পরিচালনা, বাজার মনিটরিং, মন্দির পরিদর্শনের মতো বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে মানুষের পাশে দাড়িয়েছে। এই সংগঠনটি এভাবেই ভবিষ্যতে সাধারণ মানুষের পাশে থাকবে বলে তিনি আশা ব্যাক্ত করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন ইয়ুথ নেটওয়ার্ক ফর ডেভেলপমেন্ট এর সদস্য মোঃ শাফায়াত হোসেন, মীর আবিদ হোসেন রাফি, শামিম হোসেন শুভ, মোঃ মেহেদী হাসান সাব্বির, মোঃ আশিকুর রহমান, মোঃ জাহিদ হাসান, সাফা ইসলাম, জাহিদুল ইসলাম, ফজলে রাব্বি রিমন সহ অন্যান্য সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!