1. admin@rajshahitribune24.com : admin :
  2. rajshahitribune192@gmail.com : editor man : editor man
সেপ্টেম্বর ২, ২০২৪ - Rajshahi Tribune24 | রাজশাহী ট্রিবিউন২৪
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
রাজশাহী ট্রিবিউন২৪ ডেস্ক : চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার রাত ১১টা ৫৫ মিনিটে ঢাকার হজরত শাহজালাল বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের উদ্দেশে রওনা দেশ ছাড়েন তিনি।  বিস্তারিত পড়ুন..
ঢাকা-৭ সংসদীয় আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা হাজী মোহাম্মদ সেলিমকে রাজধানীর বংশাল থেকে গ্রেফতার করা হয়েছে। ডিবি পুলিশের একটি দল হাজী মোহাম্মদ সেলিমকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে বিস্তারিত পড়ুন..
জাকির হোসেন- নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রবিবার (১ সেপ্টেম্বর) দিবসটি পালন উপলক্ষে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের আয়োজনে জেলা পরিষদ অডিটোরিয়ামে দোয়া ও বিস্তারিত পড়ুন..
আটপাড়া (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার আটপাড়ায় নানা আয়োজনে বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে৷ এ উপলক্ষে উপজেলা বিএনপি, ও বিভিন্ন ইউনিয়ন বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করে, বিস্তারিত পড়ুন..
কাওছার হাবিব, পত্নীতলা ( নওগাঁ ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলার চন্ডিপুর পশ্চিমপাড়া গ্রামের ২ বছরের কন্যা শিশু কে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে নিজের দাদা জহুরুল ইসলাম এর বিরুদ্ধে। এবিষয়ে গত ১৪ বিস্তারিত পড়ুন..

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © 2022 রাজশাহী ট্রিবিউন ২৪
Theme Customized By Shakil IT Park
error: Content is protected !!